সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

এমপি জাফর আলমের আমন্ত্রণে কক্সবাজারে তুরস্কের রাষ্ট্রদূত

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ১৮ বার পঠিত

 

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলমের আমন্ত্রণে দু’দিনের সফরে কক্সবাজার এসেছেন বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মোস্তফা উসমান তুরান।

রোববার সকাল ১১টায় নভোএয়ারের একটি ফ্লাইটে তিনি কক্সবাজার বিমান বন্দরে পৌঁছেন।

কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ে তুরস্কের রাষ্ট্রদূতের সঙ্গে সংসদ সদস্য জাফর আলমের দ্বিপাক্ষিক বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় এমপি জাফর আলমকে তার সংসদীয় আসন চকরিয়া-পেকুয়া হাসপাতালগুলোর জন্য করোনাভাইরাস প্রতিরোধী স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দেন।

তুরস্ক সরকারের প্রতিষ্ঠান তুর্কি সহযোগিতা ও সমন্বয় সংস্থা (টিকা) এর পক্ষ থেকে এমপি জাফর আলমের কাছে ১০হাজার সার্জিক্যাল মাস্ক, ২শত পিপিই এবং ২শত এন-৯৫ মাস্ক হস্তান্তর করেন।

কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত দ্বিপাক্ষিক বৈঠক ও সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা প্রশাসক কামাল হোসেন, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ, চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার মো. তফিকুল আলম, মাল্টি সার্ভিস ইন্টারন্যাশনালের সাধারণ সম্পাদক মোহাম্মদ জুবাইর, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য নসরুল কবির কায়েম নিহাদসহ তুরস্ক দূতাবাস ও জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য এমপি জাফর আলম বলেন, তুরস্কের রাষ্ট্রদূত মোস্তফা উসমান তুরানকে কক্সবাজারে আসার আমন্ত্রণ জানিয়েছিলাম। এরই পরিপ্রেক্ষিতে তিনি কক্সবাজার আসেন। তিনি আমার সংসদীয় আসন চকরিয়া-পেকুয়ার হাসপাতালগুলোর জন্য সার্জিক্যাল মাস্ক, পিপিই এবং এন-৯৫ মাস্ক উপহার দিয়েছেন।তিনি চকরিয়া-পেকুয়ার সার্বিক উন্নয়নে সহযোগিতামূলক কার্যক্রম চলমান রাখবেন বলে ঘোষণা দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel