শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

কক্সবাজারে ছাত্রলীগের পদ বঞ্চিত নেতাদের বিক্ষোভ, অগ্নিসংযোগ

সিসিএন
  • আপডেট সময় সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ২২ বার পঠিত

 

কক্সবাজারে সদ্য ঘোষিত জেলা ছাত্রলীগের কমিটিকে অবৈধ ও অযোগ্য ঘোষণা করে তা বাতিলের দাবীতে শহরে বিক্ষোভ করেছে ছাত্রলীগের পদ বঞ্চিত নেতাকর্মীরা। বিক্ষুব্ধ নেতাকর্মীরা শহরের প্রধান সড়কে অগ্নিসংযোগ করে প্রতিবাদ জানিয়েছে।

তাদের দাবী কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কোটি টাকার বিনিময়ে কক্সবাজার জেলা কমিটিতে দুজন অযোগ্য নেতাকে সভাপতি-সম্পাদক করেছে।

তারা ঘোষিত কমিটি ২৪ ঘন্টার মধ্যে পরিবর্তন করে নতুন কমিটি ঘোষণার দাবী জানান। অন্যথায় হরতাল, অবরোধের মতো কঠিন কর্মসূচি দেওয়ার ঘোষণা দেন। বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন পদ বঞ্চিত নেতা হোসাইন মারুফসহ শীর্ষ নেতৃবৃন্দ।

তাছাড়া ঘোষিত কমিটিকে অবৈধ ও অবাঞ্চিত ঘোষণা করেছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোর্শেদ হোসাইন তানিম।

সদ্য বিদায়ী সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ফেসবুক পোস্টে জানান, কক্সবাজার জেলা ছাত্রলীগের ঘোষিত এই কমিটি অবৈধ। এই কমিটি অবাঞ্চিত ঘোষণা করলাম।

উল্লেখ্য, আজ সন্ধ্যায় সাদ্দাম হোসেনকে সভাপতি, মারুফ আদনান কে সাধারণ সম্পাদক করে কক্সবাজার জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেন কেন্দ্রীয় সভাপতি -সম্পাদক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel