শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

কুতুবদিয়ায় ধুরুং বাজার পাঁচ দোকান পুড়ে ছাই

সিসিএন
  • আপডেট সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৫ বার পঠিত

 

কুতুবদিয়ার বৃহত্তর ধুরুং বাজারে পাচঁ দোকান পুড়ে ছাই হয়ে যায়। (শুক্রবার) দিবাগত রাত ৩টায় রুবেল দেব নাথের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে বলে ধারণা করা হয়। পরে অপর চারটি দোকানে আগুণের লিলা ছড়িয়ে পড়লে দোকানঘর, মালামাল ও নগদ অর্থ পুড়ে ছাই হয়ে ব্যাপক ক্ষতি হয় বলে ব্যবসায়ীরা জানান।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জসিম উদ্দিনের চায়ের দোকান, রুবেল দেব নাথের বসতঘর ও মুদির দোকান, নেজাম উদ্দিনের ডিলারের পলিতিন ও চাউলের দোকান মো. তারেকের মুদির দোকানে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানান।

ব্যবসায়ী রুবেল দেব নাথ বলেন ব্যাংক ও বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে ব্যবসা করে আসছেন,এখন আগুণে পুড়ে তার সবকিছু শেষ হয়ে গেছে। কি ভাবে এ ঋণ শুধ করব জানিনা, তাই আমি সরকারের সহযোগিতা কামনা করছি। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয় ব্যবসায়ী নেজাম ডিলার তার প্রায় ৩০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে।

অগ্নিকান্ডের খবর পেয়ে সহকারী কমিশনার (ভুমি) মুহাম্মদ হেলাল চৌধূরী, কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জালাল উদ্দিন, দক্ষিণ ধুরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ধুরুং বাজার বণিক কল্যাণ সমিতির আহবায়ক ছৈয়দ আহমদ চৌধুরী,ও সমিতির সদস্য সচিব কামরুল হাসান সিকদার, উত্তর ধুরুং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক জানে আলম সিকদার, ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন।

কুতুবদিয়ায় ফায়ার সার্ভিসের কার্যক্রম দ্রুত সময়ের মধ্যে চালু করার জন্য দাবি জানিয়েছেন দক্ষিণ ধুরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ধুরুং বাজার বণিক কল্যাণ সমিতির আহবায়ক ছৈয়দ আহমদ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel