শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

চকরিয়ায় অস্ত্রসহ দুইজন গ্রেপ্তার

সিসিএন
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ২৫ বার পঠিত

চকরিয়া থেকে একটি ওয়ান শুটারগান, একটি এসবিবিএল ও ছয় রাউণ্ড কার্তুজসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে উপজেলা লক্ষ্যারচর ইউনিয়নের চকরিয়া ডিগ্রি কলেজ প্রবেশমুখা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক ভাঙারচর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মো. জমির উদ্দিন (৩৬) ও চিরিঙ্গা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের চরণদ্বীপ গ্রামের মৃত আবুল ছায়েদের ছেলে মো. সোহেল (২৪)।

র‌্যাব-১৫’র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, র‌্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দুইজন অস্ত্র ব্যবসায়ী কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া ডিগ্রি কলেজ প্রবেশপথ এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি টিম সেখানে অভিযান চালায়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব ধাওয়া করে জমির উদ্দিন ও সোহেলকে ধরে ফেলে। পরে তাঁদের শরীর তল্লাশি করে দেশীয় তৈরি একটি ওয়ান শুটারগান, একটি এসবিবিএল ও ছয়টি কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাব-১৫’র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, ‘গ্রেপ্তার জমির উদ্দিন ও সোহেলকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে র‌্যাব।’

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel