শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রীবেশে উঠে চকরিয়ায় মহাসড়কে চলন্ত বাসে ডাকাতি, দুইজন গুলিবিদ্ধসহ আহত ১৫ খুলে যাবে উপকূলীয় চার উপজেলার সম্ভাবনার দূয়ার মানুষকে অবহেলা-তুচ্ছতাচ্ছিল্য করবেন না: প্রশাসনকে প্রধানমন্ত্রী চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদণ্ড দেয়া হবে: জেলা প্রশাসক লকডাউন আর না, সচেতন হোন: সিনিয়র সচিব হেলালুদ্দিন কক্সবাজারে ৫০ শয্যা বিশিষ্ট ফিল্ড হাসপাতালের উদ্বোধন প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা নিয়ে জেলার ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ যানজট নিরসনের পাশাপাশি মডেল সড়ক হবে কক্সবাজারে শিশু ধর্ষনের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদন্ড

চকরিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কৃষকলীগের নতুন কমিটি অনুমোদন

সিসিএন
  • আপডেট সময় সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৬ বার পঠিত

বাংলাদেশ কৃষকলীগ চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ড শাখার সম্মেলন ও বিশেষ বর্ধিতসভা শেষে শনিবার ১৪ নভেম্বর নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

চকরিয়া পৌরসভা কৃষকলীগের সভাপতি সুলাল চন্দ্র সুশীল ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফারুক লোটাস স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে ৫১ সদস্য বিশিষ্ট পৌরসভার ৫নং ওয়ার্ড কৃষকলীগের উক্ত কমিটি অনুমোদন দেওয়া হয়। সম্মেলন পরবর্তী পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে এবং কৃষকলীগের সকলস্তরের নেতাকর্মীর সর্বসম্মতিক্রমে ওয়ার্ড কৃষকলীগের নতুন কমিটিতে মোহাম্মদ জাফর আলম সভাপতি, আবুল কালাম, নুরুল কবির, জাকের আহমদ ও আবু মুছা সহসভাপতি, জামাল উদ্দীন সাধারণ সম্পাদক, সিরাজুল ইসলাম ও নুরুল ইসলাম যুগ্ম সম্পাদক এবং আবুল নছর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটি অনুমোদনের আগে গত ৭ নভেম্বর চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডস্থ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কৃষকলীগের সম্মেলন ও বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে উদ্বোধক ছিলেন চকরিয়া পৌরসভা কৃষকলীগের সভাপতি সুলাল চন্দ্র সুশীল।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন অবিভক্ত চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুল কাদের বিকম, চকরিয়া পৌরসভার সফল মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছৈদ আলম কমিশনার, চেয়ারম্যান জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির।

বিশেষ বক্তা ছিলেন চকরিয়া পৌরসভা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক লোটাস। সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সেকান্দর বাদশা নাগু, সাধারণ সম্পাদক জমির উদ্দিন মেম্বার, চকরিয়া পৌরসভা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক কাজী বোরহান উদ্দিন। এছাড়াও সম্মেলনে আওয়ামীলীগ, কৃষকলীগ ছাড়াও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে এমপি জাফর আলম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসুরী দেশরত্ম শেখ হাসিনার দক্ষ নেত্বত্বে উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের সকলস্থরের নেতাকর্মী অবিচল রয়েছে। সংগঠনের কার্যক্রমে গতিশীলতা আনতে নেতাকর্মীরা এক এবং অভিন্ন। দলের প্রয়োজনে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামীলীগের সহযোগি হিসেবে কৃষকলীগের নেতাকর্মী সবাই সকল ধরণের ভেদাভেদ পরিহার করে দলের জন্য নিবেদিতভাবে কাজ করতে হবে।

তিনি বলে, সরকারের এই উন্নয়ন অগ্রগতির সুফল জনগনের কাছে দলের নেতাকর্মী সবাইকে তুলে ধরতে হবে। আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের পাশাপাশি কৃষকলীগের নেতাকর্মীদেরকে সরকারের এই ভিশন বাস্তবায়নে সারথী হয়ে প্রতিটি জনপদে দলের জন্য নিবেদিতভাবে কাজ করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel