রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন

জেলা ছাত্রলীগকে স্বাগত জানিয়ে কুতুবদিয়া ছাত্রলীগের আনন্দ মিছিল

সিসিএন
  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৪৪ বার পঠিত

 

কক্সবাজার জেলা ছাত্রলীগের নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইন ও সাধারন সম্পাদক মারুফ আদনান নির্বাচিত হওয়ায় তাদেরকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের সহ-আইন বিষয়ক সম্পাদক মুরিদুল আলম মামুনের নেতৃত্বে এক বিশাল আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

সদ্য ঘোষিত কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়া খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা কমিটি অনুমোদিত হয়। অনুমোদিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয় এস এম সাদ্দাম হোছাইন আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয় মোঃ মারুফ আদনান।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগে সহ-আইন বিষয়ক সম্পাদক মুরিদুল আলম মামুন বলেন, কক্সবাজার জেলা ছাত্রলীগের কমিটিতে এস এম সাদ্দাম হোছাইন আর সাধারণ সম্পাদক মো. মারুফ আদনানকে নির্বাচিত করায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী সহ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উক্ত মিছিলে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ রিশাত হোসাইন, কুতুবদিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক আশরাফ মোহাম্মদ মেহেদী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ছাত্রনেতা শাহেদ লতিফসহ কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের তৃনমূল নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel