শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রীবেশে উঠে চকরিয়ায় মহাসড়কে চলন্ত বাসে ডাকাতি, দুইজন গুলিবিদ্ধসহ আহত ১৫ খুলে যাবে উপকূলীয় চার উপজেলার সম্ভাবনার দূয়ার মানুষকে অবহেলা-তুচ্ছতাচ্ছিল্য করবেন না: প্রশাসনকে প্রধানমন্ত্রী চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদণ্ড দেয়া হবে: জেলা প্রশাসক লকডাউন আর না, সচেতন হোন: সিনিয়র সচিব হেলালুদ্দিন কক্সবাজারে ৫০ শয্যা বিশিষ্ট ফিল্ড হাসপাতালের উদ্বোধন প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা নিয়ে জেলার ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ যানজট নিরসনের পাশাপাশি মডেল সড়ক হবে কক্সবাজারে শিশু ধর্ষনের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদন্ড

টেকনাফে সরকারি খাস জমিতে নির্মাণাধীন মার্কেটের কাজ বন্ধ করে দিলেন-স্থানীয় সাংসদ

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ২০ বার পঠিত
টেকনাফ পৌরসভার কার্যালয়ে সংলগ্ন ২০ কোটি টাকার মূল্যের সরকারি খাস জমিতে একটি চক্র ইউএনএইচসিআরের সহযোগিতায় এনজিও ফোরামের অর্থায়নে অবৈধভাবে নির্মাণাধীন মার্কেটের কাজ বন্ধের নির্দেশ দিলেন  কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাংসদ শাহীন আক্তার ও সাবেক সাংসদ আবদুর রহমান বদি।
রবিবার (২২ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে টেকনাফ পৌরসভার কার্যালয় সংলগ্ন সরকারি খাস খতিয়ানভূক্ত  যাহার মালিক কক্সবাজার জেলা প্রশাসক। এ জমিতে অবৈধভাবে দখল করে নির্মাণাধীন মার্কেটের কাজ বন্ধ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো হাফিজুর রহমান, পৌর মেয়র হাজী মোহাম্মদ ইসলাম, ওসি অপারেশন মো খোরশেদ আলম, প্যানেল মেয়র-১ মুজিবুর রহমান, প্যানেল মেয়র- ২  আব্দুল্লাহ মনির, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুর, টেকনাফে সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক নুরুল হোসাইন, সাংবাদিক আশিক উল্লাহ ফারুকীসহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা।
সাংসদ শাহীন আক্তার বলেন, সরকারি জমি অবৈধভাবে দখল করে কাউকে কোন ধরনের মার্কেট নির্মাণ করতে দেওয়া হবে না। এ অবৈধ স্থাপনা নির্মাণ কাজ আগামী ২৪ ঘন্টার মধ্যে বন্ধ করে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশনাও দেওয়া হয়েছে।
এ ব্যাপারে  টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, টেকনাফ থানার পাশের জমিটি সরকারি খাস খতিয়ান ভুক্ত কিনা যাচাইয়ের জন্য সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট টেকনাফকে নির্দেশ দেওয়া হয়েছে। নির্বাহী ম্যাজিষ্ট্রেট যাচাই-বাচাই করে জমিটি সরকারী খাস খতিয়ানের জমি হিসাবে চিহ্নিত করেছেন। অবৈধভাবে দখল করার অপরাধে জড়িতদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel