শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

টেকনাফে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণ, থানায় মামলা

সিসিএন
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৬ বার পঠিত

কক্সবাজার টেকনাফ উপজেলা সাবরাং ইউনিয়নে হারিয়াখালী এলাকায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১০ জুলাই) রাতের আঁধারে বাড়ির পেছনে ধর্ষণ পরে ও (১০ নভেম্বর) নিজ বাড়ি থেকে অপহরণের অভিযোগ উঠেছে একই এলাকার হাফিজ উল্লাহ ছেলে সাইফুল ইসলাম (২৫) বিরুদ্ধে। ধর্ষণ ও অপহরণ হওয়া ছাত্রীর নাম: শাপলা (ছদ্মনাম) ।

এ ঘটনা ভিকটিম শাপলা’র মা বাদী হয়ে কক্সবাজার টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করেছে ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভিকটিম তাঁহার মেয়ে একটি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়ে। গত (১০ জুলাই) রাত আনুমানিক ৮ টার সময় নিজের বসতভিটার সামনের রাস্তায় স্বাভাবিক ভাবে চলাফেরা করছিল। এ সময় হঠাৎ ভিকটিমের মুখে ওড়না পেঁচিয়ে বাড়ির পিছনে বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ভিকটিম লজ্জার কারণে কাউকে অবহিত করেনি। পরবর্তীতে তিন মাস পর ভিকটিমের শারীরিক অবস্থা পরিবর্তন হলে ডাক্তারি চিকিৎসা অনুযায়ী ধর্ষণের বিষয়টি জানতে পারে তার মেয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা ধরা পড়ে।

পরে (০৫ নভেম্বর) টেকনাফ মডেল থানায় মো সাইফুল ইসলাম পিতা হাফিজ উল্লাহ বিরুদ্ধে থানায় অভিযোগ করলে (১০ নভেম্বর) সন্ধ্যায় ভিকটিম মাগরিবের নামাজের জন্য ঘরের বাহিরে টিউবওয়েলে অজু করতে গেলে অজ্ঞাত নামা ৪/৫ জন কাপড় দিয়ে মুখ বেঁধে লম্বা কিরিচ দেখিয়ে দাপটে ভিকটিমকে টেনে হেঁচড়ে জোরপূর্বক অজ্ঞাত স্থানে তুলে নিয়ে যায় একই এলাকার হাফিজ উল্লাহ ছেলে সাইফুল ইসলাম (২৫) ও তার দল।

এজাহারে আরো অভিযোগ করেন,  ঘটনার পর থেকে তিনি আসামিদের সাথে এবং তাদের স্বজনদের সাথে মেয়ে উদ্ধারে চেষ্টা করে একাধিকবার যোগাযোগ করলে উল্টো প্রাণনাশের হুমকিসহ মামলা থেকে বিরত থাকার কথা বলেন। আর না হলে মেয়েকে জীবিত পাবে না হুমকি দেন বলে উল্লেখ করেন।

এদিকে মেয়ের মা অপহরণ নিয়ে উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, আসামিরা এলাকা প্রভাবশালী বখাটে এবং চরিত্রহীন লোক যেকোনো সময় মেয়ের সাথে খারাপ কিছু করতে পারে এমন আশঙ্কায়। প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করে মেয়েকে উদ্ধারের আকুতি জানান।

এ বিষয়ে কক্সসবাজার টেকনাফ মডেল থানায়  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। এই ঘটনা ভিকটিমকে উদ্ধার অভিযুক্ত অপহরণকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel