রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

পেকুয়া থানাকে পিকআপ ভ্যান উপহার দিল এমপি জাফর আলম

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ১২ বার পঠিত

 

আইন-শৃঙ্খলা রক্ষা ও টহল বাড়ানোর সহযোগিতায় পেকুয়া থানা পুলিশকে একটি পেট্রোল পিকআপ ভ্যান উপহার পেয়েছে। চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এমএ এর ব্যক্তিগত তহবিল থেকে তিনি এই গাড়ি উপহার দেন।

পেকুয়া থানার ওসির হাতে অনুষ্ঠানিকভাবে পিকআপ ভ্যানটির চাবি হস্তান্তর করার কথা জানান এমপি জাফর আলমের ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী। আমিন চৌধুরী বলেন, এমপি মহোদয় পেকুয়ার আইন-শৃঙ্খলা রক্ষা ও টহল বাড়াতে ১১লাখ ২০হাজার টাকায় ক্রয়কৃত পেট্রোল পিকআপ ভ্যান গাড়িটি পেকুয়া থানাকে প্রদান করেছে।

চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম এমএ বলেন, ‘পেকুয়া থানায় যানবাহনের সংখ্যা প্রয়োজনের তুলনায় কম। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমার ব্যক্তিগত তহবিল থেকে একটি পেট্রোল পিকআপ ভ্যান উপহার দিয়েছি।’

তিনি আরও বলেন, জনগনের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখতে নিয়মিত টহল দিতে গাড়িটি উপহার হিসেবে প্রদান করেছি। এ পিকআপটি দিয়ে এই এলাকায় টহল ডিউটি করা যাবে এবং অপরাধ দমনে আরো কার্যকর ভাবে পুলিশ ভুমিকা রাখতে পারবে বলে আশা করছি।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার বলেন, ‘চকরিয়া-পেকুয়ার সাংসদ তার ব্যক্তিগত তহবিল থেকে গাড়িটি উপহার দেওয়ার পর যানবাহনের সংকট অনেকটা কেটেছে। পেকুয়ার আইন-শৃঙ্খলা রক্ষা ও জনগনকে শতভাগ সেবা দিতে থানা পুলিশ প্রস্তুত আছে।’

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel