মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

বদিউল আলম প্রদত্ত বঙ্গবন্ধু অলিম্পিক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল

সিসিএন
  • আপডেট সময় বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৭ বার পঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বদিউল আলম প্রদত্ত ৮আনা ওজনের বঙ্গবন্ধু মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২০ এর ফাইনাল ম্যাচ হাজারো দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে।

রোববার ৮ নভেম্বর স্থানীয় বিএমচর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে পহরচাঁদা রহিম স্পোটিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন বেতুয়াবাজার বন্ধুরবাধন ফুটবল একাদশ। অপরদিকে পুরো টুর্ণামেন্টে সেরা টিম পুরস্কার পেয়েছে রহিম স্পোটিং ক্লাব।

ম্যাচ শেষে বিদ্যালয় মাঠে টুর্ণামেন্টের আয়োজক বিএমচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ বদিউল আলমের সভাপতিত্বে পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের পরিবেশ ও বন সম্পাদক লায়ন কমরউদ্দিন আহমদ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা তোফায়েল আহমদ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা সেলিম উল্লাহ বাহাদুর, বরইতলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নিয়াজুল ইসলাম বাদল, বিএমচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান আরিফ, বিএমচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খোকন, পুর্ববড় ভেওলা ইউনিয়ন কৃষকলীগের নবনির্বাচিত সভাপতি কামরুজ্জামান সোহেল, বহদ্দারকাটা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সওয়ার হোসেন, চুনতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির উদ্দিন বাবর, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন রানা, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাস্টার মনছুর আলম, সাধারণ সম্পাদক এনামুল হক, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি নবী আলম মনু, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক শাহ আলম, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিয়াবুল হক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জুনাইদুল ইসলাম, বর্তমান কমিটির সভাপতি ফরহাদ হোসেন, সহ-সভাপতি নেজাম উদ্দিন প্রমুখ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি লায়ন আলহাজ কমরউদ্দিন আহমদ বলেন, গ্রামীণ জনপদে খেলাধুলার আয়োজন নিঃসন্দেহে একটি প্রশংসনীয় উদ্যোগ। এটি দেখে ভবিষ্যতে নতুন প্রজন্মের শিক্ষার্থীরা আরও উৎসাহিত হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্রীড়াঙ্গনকে উজ্জেবিত করার মাধ্যমে আগামীর দেশগড়ার কারিগর যুবসমাজ ও কিশোরদের সুশৃঙ্খল দক্ষমানব সম্পদ হিসেবে গড়তে কাজ করছেন। সেই ধারণা থেকে নতুন প্রজন্মকে মাদক থেকে বাঁচতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই।

তিনি বলেন, লেখাপড়ার সঙ্গে ক্রীড়া ও সাংস্কৃতিতে মনোযুগী থাকলে নতুন প্রজন্মের শিক্ষার্থীরা কোনদিন বিপদগামী হবেনা। একই সঙ্গে ক্রীড়া চর্চার মাধ্যমে যুব সমাজকেও নানা অপরাধ প্রবণতা থেকে মুক্ত রাখা সম্ভব হবে। তাই এখন থেকে শিক্ষার্থীদেরকে বিপদগামী থেকে মুক্ত রাখতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়ার সঙ্গে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকা-ে মনোযুগী করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel