শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

বাইশারীতে এতিমখানা ও অনাথ আশ্রমে কম্বল খাদ্য সামগ্রী বিতরন

সিসিএন
  • আপডেট সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৫ বার পঠিত

 

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর এমপির সহধর্মিনী মেহ্লাপ্রুর পক্ষ থেকে এতিমখানা, অনাথ আশ্রম ও অসহায় দুঃস্থদের মাঝে কম্বল, চাউল ও সৌর বিদ্যুৎ প্যানেল বিতরনণ করা হয়েছে।

শনিবার ২১ নভেম্বর সকাল ১১টায় বিতরণ উপলক্ষে বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় বাইশারী ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন এক শুভেচ্ছা বিনিময় সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াত, গিতা ও ত্রিপিটক পাঠের মধ্যেদিয়ে শুরু হওয়া শুভেচ্ছা বিনিময় সভায় সভাপতিত্ব করেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর এমপির সহধর্মিণী মেহ্লাপ্রু।

তিনি বলেন, আপনাদের ভালবাসা ও আন্তরিকতায় আমি আপনাদের সাথে দেখা ও শুভেচ্ছা বিনিময় করতে এসেছি। আপনারা পার্বত্যচট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীকে ভাল বেসে বার বার নির্বাচিত করেছেন । আমি আপনাদের স্বরন করে প্রতি বছরের ন্যায় এবার ও এসে কিছু এতিম অসহায় কর্মহীন মানুষের জন্য খাদ্যসামগ্রী, কম্বল নিয়ে এসেছি । করোনা মহামারী পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি সকলকে সতর্ক দৃষ্টি রাখার জন্য আহবান জানান। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এর সহ ধর্মীণী মিসেস লাল সিয়ানা লুসাই।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী তিংথিংমে মারমাসহ জেলা আওয়ামীলীগের মহিলা নেত্রী বৃন্দ।

উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, নাইক্ষংছড়ি থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন, বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনামুল হক ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ইমরান, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবদুস সাত্তার, সদর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খায়রু, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল কালাম, শ্রমিক লীগ সভাপতি উচাথোয়াই চাক, কৃষক লীগ সভাপতি আবু জাফর, ছাত্রলীগ সভাপতি এস এন কে রিপন সহ জেলা উপজেলার নেতৃবৃন্দরা।

অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যান কামনায় বিশেষ মোনাজাত করেন আওয়ামিলীগ নেতা মাওলানা মো. আবদুল মান্নান জিন্নাহ।
এসময় উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী জানান পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপির সহধর্মিণী মে হ্লা প্রু দুই দিনের সফরের মধ্যে উপজেলার বাইশারী অনুষ্টানের শেষে নাইক্ষ্যংছড়ি সদর উপজেলাস্থ বান্দরবান জেলা পরিষদ ডাকবাংলো বিকেল ৩টায় শীতবস্ত্র ও মাক্স বিতরণসহ মতবিনিময় সভা অনুষ্টান রয়েছে।

আগামী কাল ২২ নভেম্বার সকাল ১০টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে বিতরণ ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel