রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

বান্দরবানে ১০টি দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার

সিসিএন
  • আপডেট সময় সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৪৪ বার পঠিত

বান্দরবানের রুমা উপজেলার দুর্গম জৈয়তুন পাড়ায় অভিযান চালিয়ে ১০টি দেশে তৈরি বন্দুক এবং বিপুল পরিমাণ অ‌বৈধ অস্ত্রসরঞ্জাম উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার (২৯ ন‌ভেম্বর) রাতে উপজেলার গ্যালেঙ্গা ইউনিয়নের দুর্গম জৈয়তুন পাড়ার কাছে বলিপাড়া ৩৮ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল মুহাম্মাদ সানবীর হাসান মজুমদারের নেতৃ‌ত্বে এই অভিযান পরিচালিত হয়।

অভিযানের সময় লুকিয়ে থাকা সন্ত্রাসীরা ব‌জি‌বির দ‌লের উপ‌স্থি‌তি টের পে‌য়ে সেখান থেকে সটকে পড়ে। পরে ওই এলাকায় মাটি খুঁড়ে ১০টি দেশে তৈরি বন্দুক, ১৭০ রাউন্ড বিভিন্ন প্রকার অ্যামো‌নিশন, ‌একটি পিস্ত‌লের ট্রিগার ম্যাকা‌নিজম, দুই সেট এএলপির ব্যবহৃত ইউনিফর্ম এবং একটি এসএমজির ম্যাগজিন উদ্ধার করা হয়।

বলিপাড়া ৩৮ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল মুহাম্মাদ সানবীর হাসান মজুমদার জানান, দুর্গম জৈয়তুন পাড়া এলাকায় একটি পাহাড়ে বেশ কিছুদিন থেকে সশস্ত্র সন্ত্রাসীরা অবস্থান করছে—এমন খবর পেয়ে বিজিবির ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালায়। প‌রে বিজিবির উপ‌স্থি‌তি বুঝ‌তে পে‌রে সন্ত্রাসীরা সেখান থে‌কে পা‌লি‌য়ে গে‌লে ঘটনাস্থ‌লে মা‌টি খুঁ‌ড়ে অস্ত্রসহ বি‌ভিন্ন সরঞ্জাম পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel