রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন

যানজট নিরসনের পাশাপাশি মডেল সড়ক হবে

সিসিএন
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৪২ বার পঠিত

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক বাস্তবায়নাধীন হলিডে মোড়-বাজারঘাটা-লারপাড়া (বাস স্ট্যান্ড) প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ প্রকল্পটি যথাযথভাবে বাস্তবায়নের জন্য ২৬ নভেম্বর সকাল ১১ ঘটিকায় কউক সভাকক্ষে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন করেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, পর্যটন নগরী কক্সবাজারের যানজটের অন্যতম কারন হলো প্রধান সড়কে অতিরিক্ত টমটম, যত্রতত্র গাড়ী পার্কিং, রাস্তা দখল ইত্যাদি। তাই জনগণের দুর্ভোগ লাঘবেরর নিমিত্ত প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ প্রকল্পটি গ্রহণ করা হয়। মহান আল্লাহর অশেষ রহমতে উক্ত প্রকল্পটি অনুমোদনপূর্বক টেন্ডার আহ্বান সহ মাঠ পর্যায়ে কাজ শুরু করতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, এই সড়কটি যথাযথভাবে বাস্তবায়ন করা সম্ভব হলে কক্সবাজারে যানজটের সমস্যা নিরসনের পাশাপাশি একটি মডেল সড়ক হিসেবে পরিগণিত হবে। তিনি আরো বলেন, ডিসেম্বর, ২০২০ মাসের শুরুতেই মাঠ পর্যায়ে সংস্কার কাজ শুরু করা হবে। এ জন্য তিনি জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, বিদ্যুৎ বিভাগ, সড়ক ও জনপথ বিভাগ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, কক্সবাজার পৌরসভা, বিটিসিএল, দোকান মালিক সমিতি, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সংশ্লিষ্ট সকলকে পাশে থেকে সার্বিক সহযোগিতা করার আহ্বান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল) লে: কর্নেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম, সচিব (উপসচিব) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু জাফর রাশেদ, জেলা প্রশাসকের প্রতিনিধি, পুলিশ সুপার, কক্সবাজার এর প্রতিনিধি; মেয়র, কক্সবাজার পৌরসভার প্রতিনিধি; কক্সবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড; জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর; সড়ক ও জনপথ; সাব মেরিন ক্যাবল কোম্পানী লিমিটেড; বিটিসিএল; বিআরটিএ এর প্রতিনিধি সহ সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel