মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

রামুতে এবার চুরি হলো সরকারি কর্মকর্তার মোটর সাইকেল

সিসিএন
  • আপডেট সময় শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৯ বার পঠিত

 

কক্সবাজারের রামুতে ২ দিনের ব্যবধানে আবারো মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (৬ নভেম্বর) বিকাল চারটায় রামু উপজেলা পরিষদ সংলগ্ন পেট্রোল পাম্পের সামনে এ চুরির ঘটনা ঘটে। চুরি হওয়া মোটর সাইকেলটির মালিক রামু উপজেলা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী আলা উদ্দিন খান।

তিনি জানিয়েছেন-বিকালে তিনি গাড়ি রেখে পাশর্^বর্তী একটি লাইব্রেরীতে কেনাকাটা করতে যান। কেনাকাটা সেরে ওই স্থানে এসে দেখেন মোটর সাইকেলটি উধাও হয়ে গেছে। ওই স্থানে একটি দোকানের সিসি ক্যামেরায় দেখা গেছে তিনটার দিকে পাঞ্জাবী পরিহিত একজন যুবক গাড়ির তালা ভেঙ্গে মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে আলা উদ্দিন খান বাদী হয়ে শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায় রামু থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

উল্লেখ্য এরআগে ৪ নভেম্বর রাতে রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের খরুলিয়া ঘাটপাড়া এলাকায় মৃত আবু ছৈয়দের ছেলে মোহাম্মদ আবদুল্লাহর বাড়িতেও মোটর সাইকেল চুরির ঘটনা ঘটে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজমিরুজ্জামান জানিয়েছেন-মোটর সাইকেল চুরির সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশের প্রচেষ্টা চলছে। তিনি বলেন-মোটর সাইকেল মালিকদেরও চুরি রোধে সচেতনতা অবলম্বন করতে হবে। এছাড়া চুরির ঘটনায় জড়িতদের ব্যাপারে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel