রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

রামুতে সুশাসনের জন্য নাগরিক ‘সুজন’ এর সভা অনুষ্ঠিত

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ২১ বার পঠিত

 

সুশাসনের জন্য নাগরিক-সুজন, রামু শাখার নব গঠিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার (২৬ নভেম্বর) রামু ল্যাবরেটরী স্কুল মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সুশাসনের জন্য নাগরিক-সুজন, রামু শাখার সভাপতি মাস্টার মোহাম্মদ আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল হাশেমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সুজন এর পরিচিতি ও কার্যাবলী নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন- সহ সাধারণ সম্পাদক মাহবুবুল আলম।

সভায় রামু উপজেলার বনাঞ্চলে নির্বিচারে বন্যপ্রাণী হত্যা, পাহাড় নিধন, বিভিন্ন স্থানে মাটি কাটা ও বালি উত্তোলন সহ পরিবেশ বিধ্বঃসী কর্মকান্ড আশংকাজনকভাবে বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ এবং এ ব্যাপারে সরকারের সংশ্লিষ্ট দায়িত্বশীল ব্যক্তিবর্গের প্রতি কার্যকর প্রদক্ষেপ গ্রহণের দাবি জানানো হয়। এতে সংগঠনের গঠনতন্ত্রের আলোকে রামু উপজেলার ১১টি ইউনিয়নে সুজন এর কমিটি গঠনের সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহিত হয়।

সভায় বক্তব্য রাখেন সুজন রামুর সহ সভাপতি মুজিবুল হক, কিশোর বড়ুয়া ও হোসনে আরা বেগম, অর্থ সম্পাদক সম্পাদক মহি উদ্দিন মাহিন, প্রচার সম্পাদক সোয়েব সাঈদ, সদস্য খালেদ শহীদ, নাজনীন আকতার মেরী, আল মাহমুদ ভূট্টো, মিজানুল হক প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel