রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

শ্রমজীবি মানুষের মাঝে মাস্ক বিতরণে এমপি জাফর

সিসিএন
  • আপডেট সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৫ বার পঠিত

শীতের আগমনে আবারও ছড়িয়ে পড়েছে বৈশি^ক মহামারি করোনা। এই অবস্থায় করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ায় প্রকোপ মোকাবেলা করণের লক্ষ্যে নিজের নির্বাচনী এলাকা (চকরিয়া-পেকুয়া) উপজেলার বিভিন্ন স্থানে শ্রমজীবি মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকল্পে মাস্ক বিতরণ করেছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এমএ।

শুক্রবার সকাল থেকে বিকাল অবদি তিনি চকরিয়া-পেকুয়া উপজেলার বিভিন্ন জনবহুল স্টেশনে শ্রমজীবি মানুষের মাঝে মাক্স বিতরণ করেন। এমপির ব্যক্তিগত সহকারী সালেহ আহমদ সুজন এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে মাক্স বিতরণ শেষে শীতের আগমনে আবারও বৈশি^ক মহামারি করোনা ছড়িয়ে পড়েছে জানিয়ে এমপি জাফর আলম বলেছেন, বর্তমানে সারাদেশে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। এর প্রকোপ মোকাবেলা করণে এবং নিজ ও পরিবারকে সুরক্ষিত রাখতে চকরিয়া-পেকুয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণকে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। সেইজন্য তিনি বিশেষ অনুরোধ করেছেন।

এমপি জাফর আলম বলেছেন, করোনা ভাইরাস প্রতিরোধ এবং সংক্রমণ থেকে রক্ষা পেতে হলে সবাইকে সরকারী নির্দেশনা অনুযায়ী চলতে হবে। ঘরে-বাইরে সবখানে মাক্স ব্যবহার নিশ্চিত করতে হবে। পাশাপাশি সবাইকে বাড়িতে অবস্থান করে মহান আল্লাহ পাকের কাছে প্রার্থনা করার অনুরোধ করছি। কেউ অপ্রয়োজনে বাড়ির বাইরে ঘুরাফেরা করবেন না। নিজে নিরাপদ থাকুন। পরিবারকে নিরাপদে রাখুন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel