শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রীবেশে উঠে চকরিয়ায় মহাসড়কে চলন্ত বাসে ডাকাতি, দুইজন গুলিবিদ্ধসহ আহত ১৫ খুলে যাবে উপকূলীয় চার উপজেলার সম্ভাবনার দূয়ার মানুষকে অবহেলা-তুচ্ছতাচ্ছিল্য করবেন না: প্রশাসনকে প্রধানমন্ত্রী চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদণ্ড দেয়া হবে: জেলা প্রশাসক লকডাউন আর না, সচেতন হোন: সিনিয়র সচিব হেলালুদ্দিন কক্সবাজারে ৫০ শয্যা বিশিষ্ট ফিল্ড হাসপাতালের উদ্বোধন প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা নিয়ে জেলার ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ যানজট নিরসনের পাশাপাশি মডেল সড়ক হবে কক্সবাজারে শিশু ধর্ষনের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদন্ড

হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ

সিসিএন
  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৯ বার পঠিত

 

কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ডে হত—দরিদ্র মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে। গত রবিবার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় সামাজিক সংগঠন ব্রাক ও ডব্লিউএফপি এর সার্বিক সহযোগিতায় কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর কাজী মোরশেদ আহম্মেদ বাবুর নেতৃত্বে এই সহায়তা বিতরণ করা হয়।

এসময় ১২ নং ওয়ার্ডের ৩২০ জন অসহায় মানুষকে ৩য় বারের মতো জনপ্রতি নগদ ৪০০০ টাকা ও মাস্ক প্রদান করা হয়।

নগদ অর্থ সহায়তা বিতরণকালে কাউন্সিলর কাজী মোরশেদ আহম্মেদ বাবু বলেন, করোনা ভাইরাস শুরু থেকে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের সার্বিক দিক—নির্দেশনায় জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করে যাচ্ছি। করোনাকালীন একঝাঁক নিবেদিত স্বেচ্ছাসেবীদের নিয়ে স্বাস্থ্য সচেতনতা ও অসহায় মানুষের মাঝে একাধিকবার নগদ টাকাসহ খাদ্য সামগ্রী এবং নানা উপহার প্রদান করা হয়েছে। জীবনের শেষ নিঃশ্বাস যতোদিন আছে ততোদিন নিজেকে মানুষের সেবায় বিলিয়ে দিব।

কাউন্সিলর কাজী মোরশেদ আহম্মেদ বাবু আরও বলেন, বিশ্বব্যাপি মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের কারণে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। ফলে মানুষ অতি কষ্টের সাথে জীবন যাপন করছে। তাই ব্রাক ও ডব্লিউএফপি এর এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। জনবান্ধব এমন কার্মকান্ড অব্যাহত রাখার জন্য তিনি স্বনামধন্য ব্রাক ও ডব্লিউএফপি এর প্রতি আন্তরিকভাবে অনুরোধ জানান। নগদ অর্থ সহায়তা বিতরণকালে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel