বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বুধবার থেকে গণপরিবহনে ভাড়া ৬০ শতাংশ কার্যকর মহেশখালীতে ৬লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার উখিয়া-টেকনাফ থেকে ৬ষ্ঠ দফায় ভাসানচরের পথে ২৪৯৫ জন রোহিঙ্গা পেকুয়ায় পানিতে ডুবে রোজাদার যুবকের মৃত্যু চকরিয়া পৌরসভা নির্বাচন: মেয়র প্রার্থী জিয়াবুলের পথসভায় মানুষের ঢল রামুর কচ্ছপিয়ায় যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হেফাজতের হরতাল ঠেকাতে নেতাকর্মীদের নিয়ে দিনভর মাঠে এমপি জাফর আলম উগ্র মৌলবাদীদের রাস্তায় নামিয়ে উন্নয়নের অগ্রযাত্রা থামানো যাবে না: মেয়র মুজিব রোহিঙ্গাদের ভোটার করায় কক্সবাজারে ৩ কাউন্সিলর গ্রেফতার চকরিয়া পৌর ভোট: মেয়র প্রার্থী জিয়াবুলের ‘জনতার ইশতেহার’ কমসূচি শহরজুড়ে প্রশংসা

অস্ট্রেলিয়ার চাই ৮ উইকেট, ভারতের ৩০৯ রান

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৬২ বার পঠিত

সিডনিতে বোর্ডার-গাভাস্কার সিরিজের তৃতীয় টেস্টে অস্ট্রেলিয়ার দেওয়া ৪০৭ রানের বিশাল টার্গেটে খেলতে নেমে ২ উইকেটে ৯৮ রানে চতুর্থ দিন শেষ করেছে ভারত। টেস্টের পঞ্চম ও শেষ দিনে ভারতের দরকার আরো ৩০৯ রান, আর অস্ট্রেলিয়ার দরকার ৮ উইকেট।

চেতশ্বর পুজারা ৯ ও ভারতের অধিনায়ক অজিঙ্কা রাহানে ৪ রানে ব্যাট করছেন। ওপেনার রোহিত শর্মা ৫২ ও শুভমান গিল ৩১ রান করে সাজঘরে ফিরে গেছেন। অস্ট্রেলিয়ার জশ হ্যাজলউড ও প্যাট কামিন্স একটি করে উইকেট লাভ করেছেন।

এর আগে ৬ উইকেটে ৩১২ রানে নিজেদের দ্বিতীয় ইনিংস ঘোষণা করে অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে ৯৪ রানের লিড থাকায় জয়ের জন্য ভারতের টার্গেট দাঁড়ায় ৪০৭ রান।

অস্ট্রেলিয়া তাদের প্রথম ইনিংসে করেছিল ৩৩৮ রান। জবাবে ভারত অলআউট হয়েছিল ২৪৪ রানে।

চার ম্যাচের বোর্ডার-গাভাস্কার সিরিজ ১-১ এ সমতায় আছে। অ্যাডিলেডে প্রথম টেস্টে ৮ উইকেটে জয় পায় অস্ট্রেলিয়া। মেলবোর্নে দ্বিতীয় টেস্টে একই ব্যবধানে জয়লাভ করে ভারত। এ ম্যাচের বিজয়ী দল সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel