বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

ঘুমধুম সীমান্তে বিজিবি-ইয়াবাকারবারি বন্দুকযুদ্ধে নিহত-১

সিসিএন
  • আপডেট সময় শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৫৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের বাইশফাঁড়ি সীমান্তে বিজিবি’র সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক অজ্ঞাতনামা ইয়াবা কারবারি নিহত হয়েছে। বিজিবি এসময় ঘটনাস্থল থেকে একটি দেশি তৈরী দু’নলা বন্দুক, ৪ রাউন্ড কার্তুজ ও ৫০হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।
২২ জানুয়ারি (শুক্রবার) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সীমান্তের ৩৬/২ নং পিলারের সন্নিকটে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ বলেছেন, নাইক্ষ্যংছড়ির ঘুমঘুম ইউনিয়নের তুমব্রু বাইশফাঁড়ী সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে বিপুল পরিমাণ ইয়াবা আসার গোপন সুত্রে খবর পেয়ে বিজিবি উৎপেতে থাকে। রাত সাড়ে ৩টার দিকে দলবদ্ধ ইয়াবা কারবারি মিয়ানমার থেকে আসতে দেখে বিজিবি তাদেরকে চ্যালেঞ্জ করে। ইয়াবা কারবারিরা টহল দলকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষণ শুরু করে, টহলদলও জানমাল রক্ষার্থে পাল্টা গুলি করে।

এসময় ইয়াবা ব্যবসায়ীরা পাহাড়ি জঙ্গলের মধ্য দিয়ে মিয়ানমারের দিকে পালিয়ে যায়। পরে টহল দল ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা এক ইয়াবা কারবারিকে গুলিবিদ্ধ অবস্থায় ইয়াবা ও দেশি তৈরি দু’নলা বন্দুকসহ উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ১ কোটি ৫০ লাখ টাকা। এ ব্যাপারে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন বিজিবির এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel