বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

নাফ নদী থেকে ৫ লক্ষাধিক ইয়াবা জব্দ

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৬০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট।

নাফ নদীতে বিজিবি ও ইয়াবা পাচারকারীদের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় দেশীয় অস্ত্রসহ ৫লাখ ২০ হাজার পিস ইয়াবা বড়ি ও একটি কাঠের নৌকা জব্দ করা হয়েছে। তবে কোন পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি।

শনিবার (১৬ জানুয়ারি) দিবাগত রাতে নাফ নদী হতে এসব ইয়াবা জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিজিবির অধিনায়ক লে. কর্ণেল ফয়সাল হাসান খান।

বিজিবি অধিনায়ক জানান, মিয়ানমার থেকে মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে দমদমিয়া বিওপির জওয়ানরা নাফ নদীতে অবস্থান নেয়। এসময় মিয়ানমার লাল দ্বীপ হতে একটি কাঠের নৌকা হ্নীলা ইউনিয়নের জাদিমুরা উমরখাল পয়েন্ট দিয়ে বাংলাদেশ সীমানায় প্রবেশ করতে দেখে জওয়ানরা স্পিডবোট যোগে ধাওয়া করে। ধাওয়ার মুখে পাচারকারীরা বিজিবিকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। জবাবে বিজিবির গুলির মুখে পাচারকারীরা নৌকা ফেলে সাঁতার কেটে মিয়ানমার সীমান্তে পালিয়ে গেলে কাউকে আটক করা সম্ভব হয়নি।

পরে নৌকা তল্লাশি করে একটি দেশীয় তৈরী বন্দুক, দুই রাউন্ড কার্তুজ, একটি কিরিচ ও ৫ লাখ ২০ হাজার ইয়াবাসহ নৌকাটি জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা পরবর্তীতে বিনষ্ট করণের জন্য ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিজিবির এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel