সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

উখিয়ায় র‍্যাব ও মাদক ব্যবসায়ী গোলাগুলি: অস্ত্র ও ইয়াবা উদ্ধার

সিসিএন
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭ বার পঠিত

 

উখিয়ায় র‍্যাব ও মাদক কারবারীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে জাফর আলম (৪০) নামে ব্যক্তি। ঘটনাস্থল থেকে ৮ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি তাজা গুলি, একটি খালি খোসা ও একটি রামদা উদ্ধার করা হয়।

আজ রাত ৮ টার দিকে র‍্যাবের পাহারায় আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে নেয়া হচ্ছে।

জাফর আলম বালুখালী এলাকার সৈয়দ মুস্তাফার ছেলে। র‍্যাব বলছে, তিনি একজন চিহ্নিত মাদক কারবারি।

র‍্যাব-১৫ এর কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান বলেন, আজ সোমবার দুপুরে উখিয়ার বালুখালী কাস্টমস এলাকায় কতিপয় অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় কালে র‍্যাবের উপস্থিত টের পেয়ে র‍্যাবের উপর গুলি করলে সরকারি সম্পত্তি ও আত্মরক্ষার জন্য র‍্যাবও পালটা গুলি চালায়। এতে জাফর আলম নামে ওই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়।

তাৎক্ষণিক র‍্যাব ওই মাদক ব্যবসায়ীকে চিকিৎসার জন্য কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সদর হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করতে বলেন। বর্তমানে গুলিবিদ্ধ ওই মাদক ব্যবসায়ী র‍্যাবের পাহারায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দ্যেশ্যে যাত্রা করেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel