সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

মাইকিং করে জাবি শিক্ষার্থীদের ওপর এলাকাবাসীর হামলা, আহত ৫

সিসিএন
  • আপডেট সময় শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮ বার পঠিত

 

একটি ক্রিকেট টুর্নামেন্টকে কেন্দ্র করে মসজিদের মাইকে মাইকিং করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ৫ শিক্ষার্থী আহত হন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্টরা জানান, এক সপ্তাহ আগে অনুষ্ঠিত একটি ক্রিকেট টুর্নামেন্ট নিয়ে স্থানীয়দের সঙ্গে জাবি শিক্ষার্থীরা দ্বন্দ্বে জড়ায়। এরই জের ধরে স্থানীয়রা ক্যাম্পাস সংলগ্ন গেরুয়া বাজারে শিক্ষার্থীদের মেসে হামলা চালায়। পাশাপাশি তারা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে শিক্ষার্থীদের ওপর সংঘবদ্ধ হামলা করে।

কয়েক দফার এ হামলায় ৫ জন শিক্ষার্থী আহত হন। এর মধ্যে ভূগোল ও পরিবেশ বিভাগ ৪২তম ব্যাচের শিক্ষার্থী রুবেলের মাথা ফেটে গেছে। জাবি মেডিকেলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া তিনটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে।

পরে খবর পেয়ে পুলিশ এসে টিয়ারশেল নিক্ষেপ করে। এ সময় তিনটি মোটরসাইকেল ভাংচুর করা হয়। এ ঘটনায় পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ঘটনাস্থল থেকে জাবি প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান যুগান্তরকে বলেন, পরিস্থিতি আগের চেয়ে এখন অনেকটা স্বাভাবিক। আমাদের ছাত্ররা ক্যাম্পাসের ভেতরে অবস্থান করছে। আর যারা গেরুয়ার বিভিন্ন বাসায় আটকা পড়েছে তাদের উদ্ধার করার চেষ্টা করছি। এছাড়া ঘটনাস্থলে পুলিশ এসেছে। আমরা তাদের মাধ্যমে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel