কক্সবাজারে ‌‌‘টর্চার সেলে’ পর্যটক নির্যাতনের ঘটনায় দুই যুবক গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধিঃ

কক্সবাজার শহরের কটেজ জোনে চার পর্যটককে অপহরণ করে টর্চার সেলে নির্যাতন করার অভিযোগের মামলায় দুই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৪ আগস্ট) রাত ১১টার দিকে কক্সবাজার সুগন্ধা পয়েন্ট থেকে তাদের আটক করা হয়।

আটক অভিযুক্ত দুজন হলেন রাশেদুল ইসলাম (২৫) ও মো সাকিল (২২)। রোববার (১৪ আগস্ট) বিকেল ৩টায় বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ জোনের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম।

তিনি জানান, কক্সবাজারে পর্যটকদের ফাঁদে ফেলে আপত্তিকর ছবি তুলে টাকা হাতিয়ে নিত একটি চক্র। কয়েক বছর ধরে এ চক্রটি পর্যটকদের যৌনপল্লিতে নিয়ে ফাঁদে ফেলে অর্থ আদায় করত। এ ছাড়া চক্রের সদস্যরা কটেজ ভাড়া করে সেখানে নিরীহ মানুষকে আটকে ভয়-ভীতি দেখিয়ে লুট করত।

অটোরিকশাচালক সেজে পর্যটকদের হোটেল খুঁজে দেওয়ার নাম করে নিম্নমানের রুম দিয়ে কমিশন আদায় করত। এরাই শেষ রাতে ডলফিন মোড়ে অবস্থান করত। এত রাতে পর্যটকদের অল্প ভাড়ায় ভালো হোটেলে নিয়ে যাবে বলে নির্দিষ্ট স্থানে নিয়ে ব্ল্যাকমেল করত।

আটক দুজন প্রাথমিকভাবে স্বীকার করেন যে তারা দীর্ঘদিন ধরে এই পেশায় জড়িত। কক্সবাজার সদর মডেল থানায় তাদের হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.