গভীর সমুদ্রে র‍্যাবের দুঃসাহসিক অভিযান; ১ লাখ ইয়াবাসব ৯ জন আটক

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের সেন্টমার্টিন বঙ্গোপসাগরের অদূরে একটি ইয়াবার বড় চালানসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। গ্রেপ্তারকৃতদের মধ্যে মিয়ানমারের নাগরিক ৬ জন, রোহিঙ্গা দুইজন ও একজন বাংলাদেশী রয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোর রাতে কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিন বঙ্গোপসাগর চ্যানেল থেকে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে র‌্যাব-১৫ কক্সবাজারের অধিনায়ক লেফটেন্যান্ট খায়রুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেন্ট মার্টিন বঙ্গোপসাগরের অদূরে প্রতিকূল আবহাওয়ায় উপেক্ষা করে র‌্যাব-১৫ এর দুঃসাহসিক এবং শ্বাসরুদ্ধকর অভিযান চালায়। এসময় ৬ জন মিয়ানমার নাগরিকসহ ৯ জন গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তি মতে ১ লক্ষ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, টেকনাফ নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের মৃত জাফর আমানের ছেলে আলী উল্লা (৫০), জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্প, ব্লক-C, ক্যাম্প: C-4 এর মৃত ফজল আহমদের ছেলে আবু তাহের (৪০), টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়া এলাকার ওসমান গনি ছেলে জিয়াবুল হোসেন (২১), মিয়ানমারের আকিয়াব জেলার প্রত্তুমনি থানার মেহেরকুল এলাকার মোহাম্মদ রফিকের ছেলে মোঃ ইউনুস (৩৫), নূরে আলমের ছেলে বদি আলম (২৩), আমিন হোসেনের ছেলেএনামুল হাছান (২০), হাফেজ আহমদ এর ছেলে নূর মোহাম্মদ (২২), মাহমুদ হোসেনের ছেলে মোঃ রফিক (২১), সৈয়দ আহমদের ছেলে সাদেক (২২)।

গ্রেপ্তারকৃতদের টেকনাফ থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published.