চকরিয়ায় নির্মাণাধীন ভবনের সিঁড়ি চাপা পড়ে দুইজন নিহত

এম. মনছুর আলম, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের ফাইলিংয়ে ব্যবহৃত সিঁড়ি ছিটকে চাপা পড়ে দুই জজন নিহত হয়েছেন।

শনিবার (৬ আগষ্ট) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার ফাঁসিয়াখালীস্থ খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কিসমত পাড়া সিদ্দিক আহমদের পুত্র আবদু শুক্কুর (৫৫) ও মৃত কালা মিয়ার পুত্র সোলতান আহমদ (৪৫)।
স্থানীয়রা জানায়, শনিবার বিকেলের দিকে
ফাঁসিয়াখালী খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণকাজের ফাইলিংয়ে ব্যবহৃত রিক মেশিনের সিঁড়ি ছিটকে পড়ে স্থানীয় দুই ব্যাক্তি গুরুতর আহত হয়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে দ্রুত পৌরশহরের প্রাইভেট হাসপাতালে নিয়ে ভর্তি করেন। কিন্তু তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহত ওই ব্যাক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। সেখানে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী ফাইলিংয়ের রিক মেশিনের সিঁড়ি ছিটকে পড়ে স্থানীয় দুই ব্যক্তি নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, পুলিশ নিহত দুইজনের লাশ উদ্ধারের পর সুরুতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তিসাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published.