টেকনাফে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)

টেকনাফ মডেল থানার উদ্যোগে “কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি শৃংখলা সর্বত্র’’এ স্লোগানকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উদযাপন উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) সকাল ১১টায় ‘কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‍্যালী টেকনাফ থানার চত্বর থেকে শুরু করে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানার কম্পাউন্ডে এসে শেষ হয়।

র‍্যালীতে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ) সার্কেল শাকিল আহমদ টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাফিজুর রহমান ও অন্যান্য কর্মকর্তাসহ কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

র‍্যালী শেষে থানার কনফারেন্স রুমে এক আলোচনা সভা টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান সভাপতিত্বে পরিদর্শক (অপারেশন) আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ) সার্কেল শাকিল আহমদ (বিপিএম)। বিশেষ অতিথির বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা চেয়ারম্যন নুরুল আলম।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন টেকনাফ পৌর মেয়র হাজী মোহাম্মদ ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মোঃ আলম বাহাদুর সভাপতি ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খোকন,টেকনাফ পৌর কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি সাইফুদ্দিন খালেদ ও সাধারণ সম্পাদক নুরুল হোসাইন।  বাহারছড়া কমিউনিটি পুলিশিং ফোরামের মোঃ সাইফুল্লাহ কোং, হ্নীলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি রেজাউল করিম,হোয়াইক্যং কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আলমগীর চৌধুরী ও সাধারণ সম্পাদক আজিজুল হক, সদর কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আবু ছৈয়দ ও সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন থানার সকল কর্মকর্তাবৃন্দ,সকল পুলিশ ফাড়ির ইনচার্জ,উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যবৃন্দসহ মিডিয়াকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *