টেকনাফে কম্পিউটার ও নেটওয়ার্কিং বিষয়ক প্রশিক্ষণের সমাপনী ও পুরুষ্কার বিতরণ সম্পন্ন

কক্সবাজার  প্রতিনিধি :
দুই মাস মেয়াদি কম্পিউটার ও নেটওয়ার্কিং বিষয়ক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ সভা উপজেলা পরিষদ মিলনায়তনে ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার  দুপুরে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)
মোঃ  কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম।
টেকনাফ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত এবং সহকারি যুব উন্নয়ন কর্মকর্তা মনজুর আলমের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহজালাল মজুমদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো: জাকিরুল ইসলাম,
উপজেলা প্রকৌশলী মোঃ আরিফ হোসেন, প্রশিক্ষক দানেশ আলী, প্রশিক্ষনার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ আব্দুল্লাহ ও মাহফুজা বেগম। ২ মাস প্রশিক্ষণে ৪০ জনের মধ্যে ২০ জন যুবক ও ২০ জন যুবতী প্রশিক্ষণ অংশগ্রহণ করেছিলেন। প্রধান অতিথি বলেন, যুবসমাজ হচ্ছে, রাষ্ট্রের চালিকাশক্তি এবং প্রশিক্ষিত যুবসমাজ ঘুনে ধরা সমাজ পাল্টে দিতে পারে। যুবকদেরকে আধুনিক প্রযুক্তির প্রশিক্ষিত হয়ে দেশ গড়ার কাজে এগিয়ে আসতে হবে। সভাপতির সমাপনী বক্তব্যে বলেন, যুবসমাজ হচ্ছে একটি রাষ্ট্রের শক্তি এবং ইন্টারনেটের প্রতি আসক্ত না হয়ে প্রয়োজনীয় কাজ করুন। এ ছাড়া মাদকের প্রতি  আসক্ত থেকে দুরে থাকুন। পরে প্রশিক্ষনার্থীদের পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply