দীর্ঘ ১৮বছর আত্নগোপনে থাকা ধর্ষণ ও হত্যা মামলার আসামি গ্রেফতার

আব্দুস সালাম,টেকনাফ
টেকনাফে অভিযান চালিয়ে আব্দুল মুনাফ (৪০) নামে চাঞ্চল্যকর ধর্ষণ ও হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এই আসামি দীর্ঘ ১৮বছর আত্নগোপনে ছিলেন।
মঙ্গলবার (২৫ অক্টোবর) রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া জাদিমুড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত ব্যক্তি হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া জাদিমুড়া এলাকার মন্তাজ মিয়ার ছেলে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া)মোঃআবু সালাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল জাদিমুড়া এলাকায় অভিযান চালায়।এসময় হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আব্দুল মুনাফকে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক জিঙ্গাসাবাদে গ্রেফতারকৃত আসামী আব্দুল মুনাফ (৪০),২০০৪ সালের উক্ত হত্যা মামলার সাথে জড়িত মর্মে স্বীকার করে এবং পরবর্তীতে গ্রেফতার এড়াতে দীর্ঘ ১৮বছর ধরে ভূয়া পরিচয়ে দেশের বিভিন্ন স্থানে অবস্থান করছিল।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে রুজুকৃত হত্যা মামলা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য,গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে টেকনাফ মডেল থানার মামলা নং-১১(৯)০৪, জিআর নং-১৩৫/০৪ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(২) দঃবিঃ ৩০২/৩৪ ধারায়-মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *