প্রকাশিত সংবাদের প্রতিবাদ

কক্সবাজার থেকে প্রকাশিত আইপি টিভিতে প্রচারিত একটি সাক্ষাৎকার আমাদের দৃষ্টিগোচর হয়েছে। যেখানে রাসেল নামের একজন কলেজ ছাত্র মাদক কারবারীদের হামলার শিকার হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। যেটি সম্পূর্ণ অসত্য এবং উদ্দেশ্যপ্রণোদিত।আমরা তার এমন বক্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

এই বিষয়ে আমাদের বক্তব্য হল – আমরা টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া গ্রামের বাসিন্দা হয়। যুগ যুগ ধরে পরস্পরের সাথে সুসম্পর্ক বজায় রেখে বসবাস করে আসছি। আমরা আইন মান্যকারী এবং শান্তিপ্রিয় মানুষ হই।

একই এলাকার মৃত আবদুল মজিদের ছেলে রাসেল মূলত একজন স্বীকৃত অনলাইন জুয়াড়ি। তার হাত ধরেই এই এলাকায় অনলাইন জোয়ার প্রচলন শুরু হয়।তাকে ক্যাসিনো রাসেল ও বলা হয়। মূলত অনলাইন জোয়া বীট কয়েনের সবচেয়ে বড় জোগানদাতা এই রাসেল। উঠতি বয়সী স্কুল কলেজের ছাত্রদের বিট কয়েন বিক্রি করার নামে তাদের সাথে প্রতারণা করে হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা এমন অভিযোগ ভুক্তভোগীদের।

বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে একজন নারীর সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করার অভিযোগ ও রয়েছে এই রাসেলের বিরুদ্ধে।

এছাড়াও প্রতিদিন সন্ধ্যা হলে তার সাঙ্গোপাঙ্গ নিয়ে জুয়ার আসর বসায় রাসেল। যেখানে অবাধে চলে মাদক সেবন। এই কারণে এলাকার শান্তিপূর্ণ সহাবস্থান নষ্ট হচ্ছে বলে অভিযোগ এলাকাবাসীর।

জুয়া,নারী নির্যাতন,জমির দালালী, প্রতারণা সহ হাজারো অভিযোগ রয়েছে এই রাসেলের বিরুদ্ধে। তদন্ত করলে এমন অভিযোগের সত্যতা পাওয়া যাবে বলে জানিয়েছে এলাকাবাসী।

পৈত্রিক সম্পত্তি বিক্রি করার প্রায় অর্ধকোটি টাকা জুয়ার আসরে হারিয়েছে বলে ও গুরুতর অভিযোগ রয়েছে এই রাসেলের বিরুদ্ধে।

মুলত তার এমন অপকর্মের প্রতিবাদ করায় আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। দেশপ্রেমিক আইন শৃংখলা বাহিনীকে মিথ্যা তথ্য দিয়ে ভুল বুঝানো হচ্ছে।
এই ব্যাপারে শুভাকাঙ্ক্ষী এবং আইন শৃংখলা বাহিনীকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী

মোঃ ফারুক,পিতাঃ জালাল আহমেদ

মোঃ ফারুক,পিতাঃ মৃত্যু সোনা আলী

কাটাবনিয়া, সাবরাং।

Leave a Reply

Your email address will not be published.