বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

এবার মিলিটারি পুলিশ ধরল ইয়াবা ও দুই কারবারি, জব্দ দুইটি সিএনজি

সিসিএন
  • আপডেট সময় সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৯২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

এবার সেনাবাহিনীর মিলিটারি পুলিশের হাতে ধরা পড়েছে ২৫ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ী। রামু সেনানিবাসে কর্মরত মিলিটারি পুলিশ পৃথক দুইটি সিএনজি অটোরিক্সায় তল্লাশি চালিয়ে ওই দুইজনকে আটক করা হয়।

আজ সোমবার (২৯ জুন) ২০ হাজার ইয়াবাসহ মোহাম্মদ রফিক (২৭) ও ৫ হাজার পিস ইয়াবাসহ মো. সাহিদ (২০) নামের ওই দুই মাদক কারবারিকে ধরা হয়। এরা দুইজনই সিএনজি চালক।

রামু সেনানিবাস সুত্র এই তথ্য নিশ্চিত করেছেন।

ধৃত মোঃ রফিক বান্দরবান জেলার কালঘাটা গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে ও মো. সাহিদ কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মুহুরীপাড়া গ্রামের মো. রফিক উদ্দিনের ছেলে। তারা দীর্ঘদিন ধরে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্ত।

রামু সেনানিবাসের এক বিজ্ঞপ্তি মতে, ওই মাদক ব্যবসায়ীরা সিএনজি অটোরিক্সা নিয়ে উখিয়ার মরিচ্যা এলাকা থেকে রামু আসার পথে রামু সেনানিবাসের ‘এসএসডি এমপি গেইট’ অতিক্রমকালে তল্লাশি চালিয়ে মিলিটারি পুলিশ ওই ইয়াবা জব্দ ও দুইজনকে আটক করেন।

আজ সোমবার সকাল ৮টা ১০ মিনিটে ও বেলা ১১টা ৩৫ মিনিটে চেকপোষ্টে কর্তব্যরত মিলিটারি পুলিশ সদস্যরা নিয়মিত তল্লাশিকালে ইয়াবাসহ দুইজনকে আটক করেন। ধৃত দুইজনই সিএনজি চালক।

তল্লাশিকালে সিএনজি চালক দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হলে তাদের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় মিলিটারি পুলিশ সদস্যরা সিএনজি তল্লাশি করে সন্দেহজনক প্যাকেট উদ্ধার করেন। পরে প্যাকেট খুলে ওই ইয়াবা পাওয়া যায়।

সেনানিবাস সুত্র জানিয়েছেন, ধৃত দুইজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর সিএনজি ও ইয়াবাসহ কক্সবাজারস্থ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নে (র‌্যাব-১৫) হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel