মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

টেকনাফে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত

সিসিএন
  • আপডেট সময় শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১০৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের টেকনাফে বিজিবি সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ২ লাখ ১০ হাজার ইয়াবা, দেশীয় তৈরি ১টি এলজি বন্দুক, ১ রাউন্ড তাজা কার্তুজ, ১টি ধারালো কিরিছ উদ্ধার করেছে বিজিবি।

আজ শনিবার ভোর রাত সাড়ে তিনটার দিকে কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের মোচনীস্থ ছুরিখাল এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এঘটনায় বিবিজি’র ৩জন সদস্য আহত হয়েছে বলে দাবি করছে বিজিবি।

নিহতরা হলো, উখিয়া উপজেলার বালুখালী ১নং রোহিঙ্গা ক্যাম্প এইচ/৩৯ ব্লকের হাবিব উল্লাহর ছেলে মো: ফেরদৌস (৩০) ও একই ক্যাম্পের এইচ/২০ ব্লকের মৃত সৈয়দ আহমদের ছেলে আব্দুস সালাম (৩৫)।

বিজিবি’র টেকনাফস্থ ২নং ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানিয়েছেন, লেদা বিজিবি’র সদস্যরা সীমান্তে টহল দেয়ার সময় রাতের অন্ধকারে মিয়ানমার থেকে কিছু লোক সাতরীয়ে বাংলাদেশে প্রবেশ করে। এসময় দায়িত্বরত বিজিবি’র সদস্যরা তাদের চ্যালেঞ্জ করলে বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় বিজিবি’র তিনজন সদস্য আহত হয়। আত্মরক্ষার্থে বিজিবি’র সদস্যরাও পাল্টা গুলি করে। এক পর্যায়ে পাচারকারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে ২লাখ ১০ হাজার ইয়াবা, ১টি দেশীয় তৈরী এলজি বন্দুক, ১ রাউন্ড তাজা কার্তুজ ও ১টি ধারালো কিরিচ সহ ২জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরিচয় শনাক্তের পর দ্রুত তাদের চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। মৃতদেহ দুইটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। জব্দকৃত ইয়াবা ও অস্ত্র বিজিবি টেকনাফ সদর ব্যাটালিয়নে জমা রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel