শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

টেকনাফে বিজিবির সাথে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত

সিসিএন
  • আপডেট সময় রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৭২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের টেকনাফ উপজেলার নাফনদী সীমান্ত উপকুলে আবারও বিজিবির সাথে গোলাগুলির ঘটনায় সৈয়দ আলম নামে এক যুবক নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি ও ইয়াবা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে, টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল ফয়সল হাসান খান (পিএসসি) এক প্রেস বার্তায় জানান, ১১জুলাই (শনিবার) দিবাগত গভীর রাত ১১টার দিকে বিজিবি গোপন সংবাদে জানতে পারে হ্নীলা ইউনিয়ন ৯নং ওয়ার্ড দমদমিয়া ১৪নং ব্রীজ সংলগ্ন নাফনদী সীমান্ত এলাকা দিয়ে মিয়ানমার থেকে বড় একটি ইয়াবার চালান প্রবেশ করবে।

সেই তথ্য অনুযায়ী গভীর রাত ১২টার দিকে ২ বিজিবির দায়িত্বরত একটি বিশেষ টহল দল উক্ত এলাকায় অভিযানে গিয়ে গোপন জায়গায় অবস্থান নেয় কিছুক্ষন পর নাফনদী সাঁতরিয়ে এক যুবক বাংলাদেশ উপকূলের দিকে প্রবেশ করতে দেখে বিজিবি সদস্যরা, সামনের দিকে এগিয়ে যাওয়ার সাথে সাথে আড়ালে লুকিয়ে থাকা মাদক পাচারে জড়িত অপরাধীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ী গুলিবর্ষন শুরু করে।

আত্মরক্ষার্থে বিজিবি পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার কিছুক্ষণ পর ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখে বিজিবি তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে সেখানে পৌছার পর দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়া ব্যাক্তি হচ্ছে টেকনাফ পৌরসভা ১নং ওয়ার্ড নাইট্যং পাড়া এলাকার সৈয়দ আহাম্মদের পুত্র সৈয়দ আলম (৩৫)।

বিজিবি পাঠানো তথ্যে জানা যায়, সে দশ বছর আগে সৌদী আরব থেকে ফেরত এসে উক্ত এলাকায় অবস্থান নেওয়া পুরাতন রোহিঙ্গা। এদিকে ঘটনাস্থল তল্লাশী করে ৪০ হাজার ইয়াবা, দেশীয় তৈরী অস্ত্র, ১টি তাজা গুলি উদ্ধার করতে সক্ষম হয় বিজিবি।

এ ব্যাপারে বিজিবি অধিনায়ক আরো বলেন, মাদক কারবারে জড়িত অপরাধীরা টেকনাফ নাফনদী সীমান্ত উপকুলের বিভিন্ন পয়েন্ট ব্যবহার করে তাদের অপকর্ম অব্যাহত রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে তাদের অপচেষ্টা প্রতিরোধ করার জন্য সীমান্ত প্রহরী বিজিবি সৈনিকরা সদা প্রস্তুত রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel