শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

বর্ষায় অসহায় পরিবারের মাঝে ‘অর্ণব কক্সবাজার’র ছাতা বিতরণ

সিসিএন
  • আপডেট সময় বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৫১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

কভিড ১৯ রেসপন্স প্রজেক্টের আওতায় হাইজিন কিটস বিতরণের পাশাপাশি অর্ণব ককসবাজার এবার দরিদ্র পরিবারের পাশে দাড়িয়েছে ছাতা বিতরণের মাধ্যমে। ১৪ জুলাই মঙ্গলবার সকাল ১১ টায় সামাজিক দুরত্ব বজায় রেখে ঝিলংজা ইউনিয়নের ৩ নং ওয়াডের্র জানারঘোনায় ১০০ শত পরিবারের মাঝে ছাতা বিতরণ করা হয়।

টার্কিশ দিয়ানেত ফাউন্ডেশনের সহায়তায় এই কর্মসূচি বাস্তবায়ন করা হয় এবং উক্ত সংস্থার পক্ষে বিতরণ অনুষ্ঠানে উপস্হিত ছিলেন এসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর নাজির মোঃ আরিফুল হক ও প্রজেক্ট অফিসার সাইফুল ইসলাম। উপস্থিত প্রতিনিধিগণ এই ধরণের সহায়তা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন।

কর্মসূচি বাস্তবায়নকারী সংস্থা “অর্ণব ককসবাজার’র প্রধান নির্বাহী মোঃ নুরুল আজিম এলাকাবাসীকে কভিড ১৯ মোকাবেলায় আরো সচেতন মনোভাব সৃষ্টির পাশাপাশি একে অপরের প্রতি সহনশীল হওয়ার অনুরোধ জানান যাতে মহামারীর ফলে সৃষ্ট অর্থনৈতিক মন্দা কাটিয়ে আবারো স্বাভাবিক জীবনে ফেরা যায়।

অনুষ্ঠানে উপস্হিত “অর্ণব ককসবাজার’র পরিচালক (কর্মসূচি) নাসির উদ্দিন বলেন, সুন্দর সমাজ বিনির্মাণের লক্ষ্যে “অর্ণব ককসবাজার” বরাবরই পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে নিয়ে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতে শিক্ষা,স্বাস্থ্য, উন্নয়নমুখী প্রশিক্ষণ সহ বিভিন্ন বিষয়ে কর্মসূচি অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বেসরকারি সংস্থা এম বি এস এস’র প্রতিনিধি আব্দুল গাফফার ও ঝিলংজা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি আব্দুল আজিজ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2020 | কক্সবাজার ক্রাইম নিউজ
Theme Customized By Shah Mohammad Robel