অপছন্দের ছেলের সাথে জোরপূর্বক বিয়ে দিলে,আত্মহত্যা করার হুমকি কিশোরীর

কক্সবাজারে এক কিশোরী অভিযোগ করেছেন,তার মা বাবা তাকে অপছন্দের ছেলের সাথে জোর করে বিয়ে দেওয়ার চেষ্টা করছেন এবং সেজন্য তিনি নিজ বাড়ি থেকে পালিয়ে পছন্দের ছেলের সাথে আত্মগোপনে আছেন।

মোবাইল ফোনে ওই কিশোরী গণমাধ্যমকে বলেছেন, জোরপূর্বক বিয়ে থেকে বাঁচতে তিনি পালিয়ে এসেছে এবং তার প্রেমিকের সাথে হলফনামা মূলে বিয়ে করেছেন।

এদিকে কিশোরীর পরিবার তাদের মেয়েকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ তুলে কক্সবাজার রামু থানা পুলিশের কাছে সাধারণ ডায়েরি করেছেন।

কিশোরী আফরোজ জাহান (১৮) রামু উপজেলার খুনিয়াপালং টুংগাডেবা এলাকার বাসিন্দা আবু তালেবের মেয়ে। আফরোজ জাহান মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।

আর প্রেমিক আবু তৈয়ুব (২৫) রামু উপজেলার
দারিয়ার দিঘী থোয়াইংগা কাটা এলাকার বাসিন্দা আয়ুব আলীর ছেলে। আবু তৈয়ুব কক্সবাজার সিটি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র।

এদিকে প্রেমিকা আফরোজা জাহান জানিয়েছেন,তার প্রেমিক আবু তৈয়ুব ছাড়া কাউকে বিয়ে দিতে আর কোনো অপচেষ্টা করলে সে সোস্যাল মিডিয়া ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করবে। তার জন্য দ্বায়ী থাকবে তার পরিবার।

আরো জানিয়েছেন, তারা এখন দু’জনে একসাথে খুব ভালো আছেন,তাদের আর কোন প্রকার হয়রানি না করে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.