ঈদগাঁওতে ইয়াবা নিয়ে এপিবিএন পুলিশসহ আটক-৩

কক্সবাজারের ঈদগাঁওতে বিপুল পরিমাণ ইয়াবা চালান নিয়ে এক পুলিশ সদস্যসহ তিন জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার। ৫ জুন বুধবার বিকালে ঈদগাঁও বাসস্টেশন এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ইয়াবার একটি বড় চালান চট্টগ্রামের উদ্দেশ্যে পাচার হচ্ছে জেনে ঈদগাঁও বাসস্টেশনস্থ সৌদিয়া কাউন্টার সংলগ্ন এলাকায় সন্দেহভাজন একজনকে আটক পূর্বক জিজ্ঞাসাবাদ করা হয়।এতে তার স্বীকারোক্তিমতে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।যার পরিমাণ প্রায় ২০ হাজার পিস।ধৃত ব্যক্তি উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এপিবিএন পুলিশ সদস্য মো: তৈয়বুল ইসলাম বলে নিশ্চিত করেন অভিযান পরিচালনাকারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের সহকারী পরিচালক মো: সিরাজুল মোস্তফা মুকুল। একই সময়ে ঈদগাঁও গরু বাজার এলাকা থেকে ইয়াবা পাচারে জড়িত আরো দু’জনকে আটক করা হয়। ধৃত তিনজনের মধ্যে পুলিশ সদস্যের বাড়ি হচ্ছে চট্টগ্রামের খাগড়াছড়িতে। অপর দুই জন হচ্ছে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের মতিউর রহমানের ছেলে মো. শফিক ও আব্দুল হাকিমের ছেলে নুরুল ইসলাম।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমার সাথে যোগাযোগ করা হলে জানান,২০ হাজার পিস ইয়াবাসহ তিনজন ইয়াবা কারবারি আটক হয়েছে বলে তিনি জেনেছেন।তবে এখনো পর্যন্ত অভিযান পরিচালনাকারী সংস্থা মামলা দায়ের করেনি বিধায় ধৃত তিন কারবারি ও উদ্ধারকৃত ইয়াবা এখনো পর্যন্ত সংশ্লিষ্ট সংস্থার হেফাজতে রয়েছে।

Leave a Reply