উখিয়া-টেকনাফে মাদকদ্রব্যের পৃথক অভিযানে ইয়াবা ও আইসসহ আটক-৪

আব্দুুস সালাম,টেকনাফ(কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ১০ হাজর পিস ইয়াবা ও ৭শ গ্রাম আইসসহ চারজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।

বুধবার (১৯ অক্টোবর) দুপুরে উখিয়া উপজেলার থাইংখালী এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই জন রোহিঙ্গাকে আটক করতে সক্ষম হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা মুকুল গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালকের সার্বিক দিক নির্দেশনায় উখিয়ার থাইংখালী বাজার এলাকায় এসআই নাসির উদ্দিনের নেতৃত্বে থাইংখালী হাকিমপাড়া ক্যাম্পে অভিযান চালিয়ে হুমাইরা বেগম (৩২), এবং নুরু সালাম(২০) কে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

অপরদিকে মঙ্গলবার রাতে টেকনাফের হোয়াইক্যং বাজার এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার সার্বিক দিক নির্দেশনায় এএসআই মোঃ আনিসুর রহমানের নেতৃত্বে হোয়াইকং এলাকার মৃত ফু অং চাকমা ছেলে
রাহুল চাকমা (৩১) এবং বাচিং চাকমার ছেলে
জীবন চাকমা (২৪) কে ৭০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ আটক করা হয়।

তিনি আরো জানান, উদ্ধার ইয়াবা ও আইসসহ আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করে উখিয়া ও টেকনাফ মডেল থানায় চার আসামীক হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *