এমপি জাফর আলমের উদ্যোগে প্রয়াত শহীদুল্লাহর চেহলাম সম্পন্ন, ৫০ হাজার মানুষের ভোজন

কক্সবাজারের পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও টৈটং ইউনিয়ন পরিষদের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান প্রয়াত মোহাম্মদ শহীদুল্লাহ বিএ এর চেহলাম অনুষ্ঠান বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সম্পন্ন হয়েছে ধর্মীয় নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে।

এই উপলক্ষে কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ’র পক্ষ থেকে আয়োজন করা হয় অন্তত ৫০ হাজার মানুষের ভোজনের। এদিন ভোর ৬টা থেকে শুরু হয়ে বিকেল পর্যন্ত চলে ভোজনের এই আয়োজন।

এমপি জাফর আলমের ব্যক্তিগত সহকারি ও মরহুম শহীদুল্লাহর মেয়ের জামাতা অ্যাডভোকেট আমিন চৌধুরী জানান- বৃহস্পতিবার ভোর ৬টা থেকে শুরু হয়ে বিকেল পর্যন্ত চেহলামে আগত সর্বসাধারণের জন্য খাবারের আয়োজন করেন এমপি জাফর আলমের ব্যক্তিগত অর্থ ও সার্বিক ব্যবস্থাপনায়। এজন্য টৈটং ইউনিয়নের টৈটং উচ্চ বিদ্যালয়স্থ শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠ এবং মরহুমের বাড়ির কাছে পৃথক স্থানে নারী-পুরুষের জন্য চেহলাম উপলক্ষে খাবারের ব্যবস্থা করা হয়। এদিন অন্তত ৫০ হাজার নারী-পুরুষ ভোজনে অংশগ্রহণ করেন।

এদিকে প্রয়াত পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ শহীদুল্লাহ বিএ এর চেহলাম অনুষ্ঠানে যোগ দেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়রসহ দলের জেলা, বিভিন্ন উপজেলার সিনিয়র নেতৃবৃন্দসহ তৃণমূলের নেতাকর্মীরাও। আর পুরো অনুষ্ঠানের সাবির্ক কার্যক্রম তদারকি করেন এমপি জাফর আলম মহোদয়। এতে সার্বিকভাবে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে মরহুমের চেহলাম অনুষ্ঠান সম্পন্ন হয়।

Leave a Reply