টেকনাফে কাভার্ড ভ্যান-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

টেকনাফ প্রতিনিধি

কক্সবাজার টেকনাফ হাইওয়ে সড়কে কাভার্ড ভ্যান গাড়ি’র ধাক্কায় টমটম গাড়ি’র দু’জন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। আহত হয় আরও ৪জন। নিহত দু’জনেই রোহিঙ্গা।

নিহতরা হলেন,হোয়াইক্যং উনচিপ্রাং ২২নং রোহিঙ্গা ক্যাম্পের মৃত আব্দুল গফুরের পুত্র আমির হামজা (৫০) ও একই ক্যাম্পের মো. ইদ্রিসের মেয়ে ইসমত আরা বেগম (১০)।

সোমবার (২০ জুন) সকাল ৮টার দিকে কক্সবাজার-টেকনাফ হাইওয়ে সড়কের হোয়াইক্যং তেচ্ছিব্রিজ এলাকায় এ দু’ঘটনা ঘটে।

জানা যায়,কক্সবাজার থেকে আসা একটি কাভার্ড ভ্যান গাড়ি যার নং ঢাকা মেট্রো-ন ১৭-৭৭৫০ গাড়িটি’র ডাক্কায় উনচিপ্রাং ২২ নং রোহিঙ্গা ক্যাম্প থেকে আসা একটি টমটম গাড়ি’র দু’জন যাত্রী ঘটনাস্থেল নিহত হয়। এ সময় আরও ৪জন আহত হয়।

নিহত দু’জনের পরিচয় জানা গেলেও তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় মেলেনি।

টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান ‘যায়যায়দিনকে জানান, হোয়াইক্যংয়ে কাভার্ড ভ্যান গাড়ি ও টমটম গাড়ি সংঘর্ষে দু’জন রোহিঙ্গা নিহত হয়েছে। ঘটনার বিষয়ে আমাদের হাইওয়ে পুলিশ কাজ করছে।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ পুলিশ ইন্সপেক্টর মো. জাহাঙ্গীর আলম “যায়যায়দিন কে জানান, কক্সবাজারগামী একটি কাভার্ড ভ্যান গাড়ি’র সঙ্গে টমটম গাড়ির সংঘর্ষের ঘটনা স্থলে দু’জনের মৃত্যু হয়। আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও কাভার্ড ভ্যান গাড়ি জব্দ করা হয়। চালক ও হেলপার পলাতক রয়েছে এই ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.