টেকনাফে জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী,আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠিত

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)

প্রশিক্ষিত যুব, উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ”এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় কক্সবাজারের টেকনাফে জাতীয় যুব দিবস-২০২২ উদযাপন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালী বের হয়ে প্রধান প্রদক্ষিণ করেন।

টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মো. এরফানুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রিলিফ ইন্টারন্যাশনাল ও ক্রিশিয়ান ও ইয়েস প্রকল্প সমন্বয়কারী শেখ হাসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মুহিব উল্লাহ।

উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর কতৃক আয়োজিত এবং “ইউসাইডসহ ৮টি এনজিও সংস্থার সহযোগিতায় উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মনজুরুল আলমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শওকত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শাহজালাল মজুমদার। প্রশিক্ষিত যুব সমাজের মধ্যে বক্তব্য রাখেন রফিকুল ইসলাম, শহীদ ছালাম, শফিকুল ইসলাম ও ছামিরা আকতার।

বক্তারা বলেন, যুবক ও যুবতীরা করতে পারে উন্নয়নের পরিবর্তন এবং বৈশ্বিক দুর্যোগ মোকাবিলা করে যুব সমাজের ভুমিকা ছিল সবার আগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *