টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)

কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালীপাড়া এলাকা থেকে ৬ হাজার পিস ইয়াবাসহ মো. আব্দুল্লাহ(২৩) নামে একজন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যদা। কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয় যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ মহেশখালীপাড়া মকবুলের বাড়ীর সম্মুখে মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর , সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে বর্ণিত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি পালানোর চেষ্টা করলে হোয়াইক্যং ইউনিয়নের ৯নং ওয়ার্ড পশ্চিম মহেশখালীপাড়ার মকবুল আহাম্মদ ছেলে মোঃ আব্দুল্লাহ(২৩) কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক যুবকের দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে তার ঘরের ভেতর চিরাইকৃত কাঠেরস্তুপের নিচে শপিং ব্যাগের ভেতর হতে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক যুবক উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট সমূহ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করেছিল ।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply