টেকনাফে র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ারসহ আটক-১

আব্দুস সালাস,টেকনাফ(কক্সবাজার

কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং কাটাখালী এলাকায় অভিযান চালিয়ে ৪৬ ক্যান বিদেশী বিয়ারসহ একজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব নিশ্চিত করেন।

তিনি জানান,বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে র‌্যাব-১৫ কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ কাটাখালী মসজিদের সামনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পার্শ্বে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির নিকট হতে ৪৬ক্যান (ডাইয়াব্লু) বিদেশী বিয়ার উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তির নাম
হোয়াইক্যং ইউনিয়নের ১নং ওয়ার্ডের কেরুনতলী এলাকার

মোঃ আলি হোছাইনের ছেলে মোহাম্মদ আবদুল্লাহ (২৫)। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিদেশী বিয়ারসমূহ অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছিল। অদ্য উপরোল্লিখিত বিদেশী বিয়ারসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে আটক হয়।

তিনি আরো জানান,আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply