টেকনাফে শেখ রাসেলের জন্মদিনে বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

আব্দুস সালাম,টেকনাফ

দেশব্যাপী উপজেলা ভিত্তিক শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় স্থাপিত ৫০০টি শেখ রাসেল ডিজিটাল ল্যাব এবং ৩০০টি শেখ স্কুল অব ফিউচার এর শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টেকনাফে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‍্যালী পৌরসভার প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উদযাপন উপলক্ষে টেকনাফ উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বরে শহিদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন টেকনাফ উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এর সহযোগিতায় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) এরফানুল হক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে বিশেষ অতিথি ছিলেন, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা এলজিইডি কর্মকর্তা মো.আরিফ হোসেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুবীর কুমার দত্ত ও উপজেলা উচ্চ মাধ্যমিক কর্মকর্তা আনন্দময় ভৌমিক। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তগণ ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

আলোচনা সভা শেষে অতিথিরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *