টেকনাফ র‌্যাবের অভিযানে সাড়ে ১৪ হাজার ইয়াবাসহ এক মহিলা আটক

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)

কক্সবাজারের টেকনাফ থানাধীন সাবরাং ইউপিস্থ মন্ডল পাড়া সাকিনস্থ এলাকায় অভিযান চালিয়ে ১৪ হাজার ৬০০ পিস ইয়াবাসহ শামসুন নাহার (৩৭)
নামে এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল শনিবার (১৪ অক্টোবর) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন সাবরাং ইউপিস্থ উত্তর মন্ডল পাড়া জামে মসজিদ এর পূর্ব পাশে টেকনাফ হতে শাহপরিদ্বীপগামী পাঁকা রাস্তার নিকটে অভিযান পরিচালনা করে। অভিযানে একজন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মহিলাকে বিধি মোতাবেক দেহ তল্লাশী করে তার হাতে থাকা নীল রংয়ের শপিং ব্যাগের ভেতর থেকে ১৪ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক নারীর নাম সাবরাং ইউনিয়নের ৪নং ওয়ার্ড মন্ডল পাড়ার আবুল বসরের শামসুন নাহার (৩৭) এবং ২। আবুল বসর (৫৫), (১নং-আসামী শামসুন নাহার এর স্বামী ) পিতা-অজ্ঞাত, ৩। জাফর আলম (৩৫), ৪। নুর আলম প্রকাশ রবিউল আলম উভয় পিতা-আবুল বসর, সর্বসাং-মন্ডল পাড়া, ৪নং ওয়ার্ড, ইউপি-সাবরাং, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজারসহ অজ্ঞাত নামা আরো ২/৩ জন পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, আটক মহিলা ও পলাতক আসামীসহ পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট টেকনাফ হতে সংগ্রহ করে টেকনাফ-কক্সবাজার এর বিভিন্ন জায়গায় বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছিল। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে আটক করা হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *