তিনি ঢাকায় পড়াশোনার নামে ফ্ল্যাট ভাড়া নিয়ে ইয়াবা বিক্রি করতেন

নিজস্ব প্রতিনিধি।
রাজধানীর আদাবর থেকে ২ হাজার ৯শ পিস ইয়াবাসহ ঢাকার একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আয়েশা ছিদ্দিকা রুমা ওরফে জারা (২৩) নামের এক তরুণীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সে কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নুরুল আবছারের মেয়ে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর আদাবর থানার শেখেরটেক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি শিহাব করিম।

তিনি জানান, এক তরুনী দ্বীর্ঘদিন ধরে টেকনাফ থেকে মাদকের চালান নিয়ে এসে আদাবরের একটি ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে খুচরা ও পাইকারি বিক্রি করছেন এমন তথ্যের ভিত্তিতে ওই বাসায় হানাদেয় র‍্যাব। এসময় তার দেয়া তথ্য মতে বাসার বিভিন্ন স্থানে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ২ হাজার ৯০০ ইয়াবা, মাদক বিক্রিতে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন ও দুইটি পাসপোর্ট জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে সম্মান প্রথম বর্ষের পদার্থ বিজ্ঞানের ছাত্রী। তিনি ও তার পরিবার মিলে দীর্ঘদিন ধরে বিভিন্ন পথে ঢাকায় ইয়াবা নিয়ে এসে কারবার করে আসছিলেন।

আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত মাদক ও পাসপোর্টসহ তাকে স্থানীয় থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

Leave a Reply