নিজের মাদরাসার টয়লেটেই মিলল অপহৃত শিশুর মরদেহ

কক্সবাজারের টেকনাফের হ্নীলা থেকে অপহৃত ফারিহা জান্নাত (৯) নামের এক মাদরাসা পড়ুয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৮ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে হ্নীলা দারুস সুন্নাহ মাদরাসার টয়লেট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শিশু শিক্ষার্থী হ্নীলা ইউনিয়নের পশ্চিম শিকদারপাড়ার ছানা উল্লাহর মেয়ে। সে হ্নীলা দারুস সুন্নাহ মাদরাসার তৃতীয় শ্রেণিতে পড়তো।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার (২৭ জুলাই) সন্ধ্যায় নিজ বাড়ির সামনের রাস্তা থেকে ফারিহা জান্নাতকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। তারপর বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়ে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। পরে তার বাবার ফোনে অপরিচিত নম্বর থেকে কল আসে। মেয়ের মুক্তিপণ হিসেবে পাঁচ লাখ টাকা দাবি করা হয়। পরে বিষয়টি আমাকে জানালে আমি প্রশাসনকে অবগত করি। আজ খবর পাই, ফারিহার মরদেহ তার নিজ মাদরাসার টয়লেটের পাশে পড়ে রয়েছে। পরে পুলিশ ও র‌্যাব মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, অপহৃত শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আপাতত কিছু বলা যাচ্ছে না। ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনা তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

Leave a Reply