মেরিন ড্রাইভে কিশোরকে হত্যা করে ইজিবাইক ছিনতাই

কক্সবাজারের উখিয়ায় নিখোঁজ ইজিবাইক চালকের মরদেহ চার দিন পর উদ্ধার করা হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উখিয়া উপজেলার ইনানী রয়েল টিউলিপ হোটেলের দক্ষিণ পাশ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।  

নিহত নুরুল আবছার (১৫) উখিয়ার জালিdয়াপালং ইউনিয়নের মাদার বনিয়া গ্রামের ফরিদ আলমের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন উখিয়া থানা পুলিশেরি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার (১৩ নভেম্বর) বিকেলে হোটেল রয়েল টিউলিপের পরে মেরিন ড্রাইভের পূর্বপাশে ঘনজঙ্গল থেকে দুর্গন্ধ ছড়ালে সেখানে গিয়ে মৃতদেহটি মুখবাধা অবস্থায় দেখতে পায়, পরে তারা পুলিশকে খবর দেয়।

নিহত আবছারের বাবা ফরিদ আলম জানান, তার ছেলেকে গত কয়েকমাস আগে ইজিবাইকটি কিনেন। সে মেরিন ড্রাইভে নিয়মিত ইজিবাইকটি নিয়ে যাত্রী পরিবহণ করতো। সর্বশেষ গত শুক্রবার দিবাগত রাতে তার ছেলের ইজিবাইক ভাড়া করে জালিয়া পালংয়ের ছেপটখালি এলাকার কয়েকজন লোক ইনানী আসার কথা বলেন। পরে ছেপটখালি থেকে ফেরার পথে নিখোঁজ হন তার ছেলে। এরপর থেকে কোথাও খোঁজ না পেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি। এলাকার চিহ্নিত কয়েকজন মানবপাচারকারী তার ছেলেকে টার্গেট করে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে বলে জানান তিনি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে।

Leave a Reply