রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন :আরেক নেতা গুলিবিদ্ধ

উখিয়া(কক্সবাজার)প্রতিনিধি
কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে এক সাধারণ রোহিঙ্গা নিহত হয়েছেন। এছাড়া আরেকটি রোহিঙ্গা ক্যাম্পের হেড মাঝি গুলিবিদ্ধ হয়েছেন।বর্তমানে একজন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছেন।অপরজন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানিয়েছেন।এ ঘটনার পর থেকে পুরো ক্যাম্প এলাকায় আতংক বিরাজ করছে।পৃথক দুইটি ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে বলে এপিবিএন জানিয়েছেন।
নিহত হলেন উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা আব্দুল গফুরের ছেলে জসিম উদ্দিন(২৫)।গুলিবিদ্ধ রোহিঙ্গা নেতা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প২ ইষ্টের বাসিন্দা মোহাম্মদ সালাম (৩৫)।
মঙ্গলবার রাতে বুধবার ভোরে উখিয়ার পৃখক রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন রোহিঙ্গা দুর্বৃত্তরা এসে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে রোহিঙ্গা নেতা (মাঝি) গুলিবিদ্ধ হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।তিনি আরো বলেন ভোরে একদল সন্ত্রাসী কতৃর্ক গুলি করে হত্যা করে পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *