রোহিঙ্গা নারীকে বিয়ে করে ইয়াবার ব্যবসা

গাজীপুরের পূবাইল থানাধীন বসুগাঁও ক্লাব সংলগ্ন এলাকা থেকে এক রোহিঙ্গা নারী ও তার স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাজ থেকে ২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন, গাজীপুরের পূবাইল থানাধীন বসুগাঁও এলাকার আবদুল জলিলের ছেলে রেজাউল সরকার (৩১) ও তার স্ত্রী মোসা মুন্নি (২৭)।

পুলিশ জানায়, গাজীপুরের পূবাইল থানাধীন বসুগাঁও এলাকার আবদুল জলিলের ছেলে রেজাউল সরকার গত সাত বছর আগে রোহিঙ্গা নারী মুন্নিকে বিয়ে করেন। এরপর থেকেই তারা বিভিন্ন মাধ্যমে টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে পূবাইল থানা এলাকাসহ আশাপাশ এলাকায় বিক্রি করে আসছেন।

গোপন সংবাদে শুক্রবার রাত পৌনে ৯টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের তল্লাশি করে ২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়ে।

গাজীপুর মেট্রোপলিটনের পূবাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, আসামিদের জিজ্ঞাসাবাদে জানা গেছে উদ্ধারকৃত ইয়াবাগুলো বিক্রির জন্য দুই দিন আগে মুন্নির ছোট বোন পলাতক আসামি মোছা. ছমিরার কাছ থেকে সংগ্রহ করেছেন তারা। ওই ঘটনায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.