শাপলাপুরে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

মহেশখালীর শাপলাপুর মুখবেকী নদীতে রাতের আধারে মাছ ধরার সময় ভলগেট এর ধাক্কায় নৌকাডুবিতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার হয়েছে ৩৮ ঘন্টা পর।য়েছে। গত ৫ই আগস্ট রাত আড়াইটায় শাপলাপুর মুকবেকী স্লুইচ গেইট সংলগ্ন নদীতে প্রতিদিনের মত মাছ ধরছিল শাপলাপুর পুইছড়ি পাড়া গ্রামের নাগু মিয়ার পুত্র জয়নাল আবদীন ও তার ভাই গিয়াসউদ্দিন।
রাত আড়াইটার দিকে কক্সবাজার থেকে উত্তর দিক মুখী একটি পাথর বোঝাই ভলগেট মাছ ধরার নৌকাটিকে ধাক্কা দেয়। তখন থেকে নিবন্ধিত জেলে জয়নাল আবদীন নদীতে পড়ে গিয়ে নিখোঁজ ছিল।

জেলে জয়নাল নিখোঁজ হলে বিভিন্ন স্থানে অনেক খুজাখোজির পর প্রায় ৩৮ ঘন্টা পর রবিবার বিকাল সাড়ে ৩টায় মুকবেকী নদীতে জয়নাল এর মৃত দেহ পাওয়া যায়।
আত্বীয় স্বজনরা তার লাশ উদ্ধার করে পুইছড়ি গ্রামের বাড়ীতে নিয়ে আসে।জেলের লাশ উদ্ধারের সংবাদ পেয়েদূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় এর বরাদ্ধ হতে মহেশখালী উপজেলা প্রশাসনে জরুরী মূহুর্তে নগদ ২৫ হাজার টাকা ও স্থানীয় চেয়ারমইউনিয়ন পরিষদের পক্ষ হতে ১০ হাজার টাকা প্রদান করেন মৃত জেলে জয়নালের স্ত্রী ফাতেমার হাতে।

নিহতের পরিবারকে শান্তনা জানান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম, শাপলাপুর ইউপি চেয়ারম্যান এসএম আব্দুল খালেক চৌধুরী,প্যানেল চেয়ারম্যান এম জসিম উদ্দিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published.