২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি সৈকতে নিখোঁজ কিশোরের

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ স্থানীয় কিশোর মোহাম্মদ আলী তুহিনের (১৫) গত ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেন। বুধবার (১৯ জুলাই) ভোর ৫টা থেকে দ্বিতীয় দিনের উদ্ধার অভিযান শুরু করে সি লাইফ গার্ডকর্মীরা।

এর আগে মঙ্গলবার বেলা ৫টার দিকে সৈকতের লাবনী পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হয় ওই কিশোর। নিখোঁজ কিশোর কক্সবাজার পৌরসভার ৩নং ওয়ার্ড নূর পাড়ার হোসেনের ছেলে।

সি লাইফ গার্ড কর্মকর্তা জয়নাল আবদিন ভুট্টু বলেন, ভোর ৫টা থেকে আমাদের ২য় দিনের উদ্ধার কার্যক্রম শুরু হয়। সাগর উত্তাল থাকায় উদ্ধার কার্যক্রম কঠিন হয়ে পড়েছে। তারপর আমরা সাগরের নিচে ডুব দিয়ে খোঁজ করার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, আমাদের আরও একটি টিম সাগরের মাঝে গিয়ে ওয়াটার বাইক নিয়ে সন্ধান চালাচ্ছে। আশা করি আমরা ভাটার সময় পেয়ে যাব।

নিহত কিশোরের বাবা হোসন বলেন, আমার ছেলে যে বীচে এসেছে সেটা আমরা জানি না। ছেলে ঘর থেকে বের হয়ে যাওয়ার সময় আব্বা আমি যাচ্ছি শব্দটা যে শেষ শব্দ হবে কোনদিন কল্পনা করেনি। আমি কিছু চাই না, শুধু আমার ছেলের মরদেহটি চাই বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

টুরিস্ট পুলিশের সাব ইন্সপেক্টর আবু সাঈদ (পিপিএম সেবা) বলেন, স্থানীয় কিশোর তুহিনের মরদেহ উদ্ধারের কার্যক্রম চলমান। সাগর উত্তাল থাকায় দমকল কর্মীদের উদ্ধার করা একটু কঠিন হয়ে পড়েছে।

Leave a Reply